শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

মা হচ্ছেন নাবিলা: বদলে যাচ্ছে শারীরিক গঠন

মা হচ্ছেন নাবিলা: বদলে যাচ্ছে শারীরিক গঠন


শেয়ার বোতাম এখানে

 

শুভপ্রতিদিন ডেস্ক:

দীর্ঘদিন ধরেই ক্যামেরার সামনে নেই অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বলা যায় একটা বিরতিতে রয়েছেন তিনি। সম্প্রতি নতুন কাজে দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব রয়েছেন। বৃহস্পতিবার এক ফেসবুক পোস্টে জানালেন খুশির খবর। তার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। প্রথমবারের মতো মা হতে চলেছেন ‘আয়নাবাজি’ খ্যাত এই নায়িকা।

স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখেন, এপ্রিল মাসটি আমার এবং আমার পরিবারের জন্য খুবই বিশেষ। এই মাসেই আমরা জানাতে চাই যে, আমাদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। আগামী জুলাই মাসেই আমাদের জীবনের নতুন ভালবাসাকে স্বাগত জানাবো। আমাদেরকে সবাই আপনাদের প্রার্থনা এবং ভাল চিন্তায় রাখুন!

‘আয়নাবাজি’ খ্যাত এই নায়িকা বাংলাদেশ জার্নালকে বলেন, সত্যি বলতে আমার অনেক নার্ভাস লাগছে, সেইসাথে কিছুটা ভয়ও। প্রথমবার জীবনের এরকম একটা মিষ্টি অনুভূতি অনুভব করছি। এই বিষয়টা অনেকদিন থেকেই জানাবো ভেবেছিলাম কিন্তু আমরা সবাই চিন্তা করলাম এই খুশির খবরটা জানানর জন্য এপ্রিল মাসটা বেছে নেই আমরা। কারণ, আমার ও রীমের জন্মদিন, বিবাহবার্ষিকী এই মাসেই। তার জন্য চিন্তা করলাম খুশির খবরটা এ মাসেই জানাই।

তিনি আরও বলেন, এমনিতে স্বাভাবিক আছি, ভালো আছি। সবার কাছে দোয়া চাই। ২০১৮ সালের এপ্রিল মাসে জোবাইদুল হক রীমকে বিয়ে করেন নাবিলা।

প্রসঙ্গত, ২০০৬ সালে বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ নামক একটি স্কুল ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়া জগতে পথ চলা শুরু হয় মাসুমা রহমান নাবিলার। এরপর একই বছরে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালিত একটি সার্প ব্লেডের বিজ্ঞাপনের মাধ্যমে মডেলিংয়ে আত্মপ্রকাশ ঘটে তার। ২০১৬ সালে ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে বাজিমাত করেন তিনি। এরপর গেল বছরে ‘১৯৭৫-অ্যান আনটোল্ড স্টোরি’ সিনেমায় অভিনয় করেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin