রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

মিয়ানমার বিমানবন্দর থেকে ছিটকে পড়লো বাংলাদেশ বিমান ; অল্পের জন্য ২৯ যাত্রী যাত্রীদের রক্ষা হলেও পাইলট আহত

মিয়ানমার বিমানবন্দর থেকে ছিটকে পড়লো বাংলাদেশ বিমান ; অল্পের জন্য ২৯ যাত্রী যাত্রীদের রক্ষা হলেও পাইলট আহত


শেয়ার বোতাম এখানে

মিয়ানমারের ইয়াঙ্গুন আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পড়েছে। স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ২২ মিনিটে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

বুধবার সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাওয়া ফ্লাইটটি ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় এই দুর্ঘটনার কবলে পড়ে।স্থানীয় দৈনিক মিয়ানমার টাইমস দেশটির বিমান চলাচল কর্তৃপক্ষের বরাত দিয়ে এক প্রতিবেদনে জানিয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এস২-এজিকিউ-বোমবার্ডিয়ার ড্যাশ ৮ কিউ৪০০ ফ্লাইটের পাইলটসহ আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। মিয়ানমারে অবস্থিত বাংলাদেশ দূতাবাস থেকে বিমান ছিটকে পড়ার তথ্য নিশ্চিত করা হয়েছে।


বিমান বাংলাদেশ এয়ারলাইনস সূত্রে জানা যায়, ঢাকা থেকে বিমান বাংলাদেশের ড্যাশ-৮ উড়োজাহাজ যাত্রী নিয়ে ইয়াঙ্গুন যাচ্ছিল। সন্ধ্যায় ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় উড়োজাহাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ে। এর আগে বেলা ৩টা ৪৫ মিনিটে উড়োজাহাজটি ঢাকা থেকে ইয়াঙ্গুনের উদ্দেশে উড্ডয়ন করে। আর বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ২২ মিনিটে ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় বৈরী আবহাওয়ার কবলে পড়ে রানওয়ে থেকে ছিটকে পড়ে। ওই উড়োজাহাজে এক শিশুসহ ২৯ জন যাত্রী, দুই পাইলট ও দুজন কেবিন ক্রু ছিলেন।

উড়োজাহাজটি ছিটকে পড়ে পাইলট আহতের তথ্য নিশ্চিত করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, যাত্রীরা অক্ষত আছেন। তবে কয়েকজন যাত্রী হয়তো সামান্য ব্যথা পেয়েছেন। পাইলট ও যাত্রীদের চিকিৎসার জন্য ঢাকা থেকে চিকিৎসক পাঠানো হচ্ছে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin