মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন


মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু’র শোক

মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু’র শোক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক হুইপ ও মুক্তিযোদ্ধা আজিজুর রহমান (৭৭)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার (০২) আবু জাফর রাজু।

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৭ আগস্ট) দিবাগত আড়াইটায় মারা যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হলে প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে ৫ আগস্ট বিএসএমএমইউতে ভর্তি করা হয় ।

মঙ্গলবার (১৮ আগস্ট) এক শোক বার্তায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার বলেন, ‘মৌলভীবাজারের সৌহার্দ্যপূর্ণ রাজনৈতিক ও সামাজিক আবহ সৃষ্টিতে বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের অবদান স্মরণীয় হয়ে থাকবে।

মহান মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের রাজনৈতিক সমন্বয়ক ও কমান্ডার হিসেবে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, প্রাদেশিক পরিষদের সদস্য আজিজুর রহমানের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে মন্ত্রী বলেন, একজন প্রশিক্ষণপ্রাপ্ত কমান্ডার হিসেবে তিনি ১৯৭১ সালের ৮ ডিসেম্বর মহকুমা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে স্বাধীন বাংলাদেশের পতাকা উত্তোলনের মাধ্যমে মৌলভীবাজারকে হানাদারমুক্ত ঘোষণা করেন।

শোকবার্তায় আবু জাফর রাজু মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin