রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

মুজিব জন্মশতবর্ষে বিশ্বনাথে ৫০০ কৃষকের মধ্যে গাছের চারা বিতরণ

মুজিব জন্মশতবর্ষে বিশ্বনাথে ৫০০ কৃষকের মধ্যে গাছের চারা বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৫০০ কৃষকদদের মধ্যে আড়াই হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়েছে। ৫০০জনের প্রত্যেককে ৫টি করে গাছের চারা বিতরণ করা হয়েছে। ‘মুজিব বর্ষের আহবান লাগাই গাছ বাড়াই বন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল রোববার দুপুরে আনুষ্ঠানিকভাবে কৃষকদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সকল প্রকার দুর্নীতির উর্দ্ধে উঠে কাজ করতে হবে, দেশকে এগিয়ে নিতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের পরচিালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন চেয়ারম্যান ছয়ফুল হক ও বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মিলনকান্তি রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রান ও সমাজকলাণ সম্পাদক আব্দুল মতিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিকিল চন্দ্র পাল, দেওকলস ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা গণফোরামের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম শামীম, আওয়ামীলীগ নেতা ফয়জুল ইসলাম, লাল মিয়া, নজরুল ইসলাম, ইউপি সদস্য নজরুল ইসলাম দুলাল, সামাজসেবক আব্দুস শহিদ, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, ফয়জুল ইসলাম জয়, ছায়েদ আহমদ, মুনসুর আহমদ, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কানু রঞ্জন দে, সদস্য বিজয় দে প্রমুখ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin