বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

মুশফিকের ব্যাট ১৭ লাখ টাকায় কিনলেন আফ্রিদি

মুশফিকের ব্যাট ১৭ লাখ টাকায় কিনলেন আফ্রিদি


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

মুশফিকুর রহীম করোনা দুর্গতদের সাহায্যে করার জন্য ২০১৩ সালে গলে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে তুলছিলেন তিনি।

সেই ঐতিহাসিক ব্যাটটি নিলামে ১৭ লাখ টাকায় কিনে নিলেন পাকিস্তানের বুমবুমখ্যাত অলরাউন্ডার শহিদ আফ্রিদি। শুক্রবার (১৫ মে) ইফতারের পর লাইভে এসে মুশফিক নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

মুশফিক আরও জানিয়েছেন, তার ব্যাট কিনেছেন তিনি তার ফাউন্ডেশন, আফ্রিদি ফাউন্ডেশনের নামে এই ব্যাট কিনে নিয়েছেন ২০ হাজার ডলারে (প্রায় ১৭ লাখ টাকায়)।

প্রসঙ্গত, ৯ মে মুশফিকের জন্মদিনেই শুরু হয় তার ব্যাটের নিলাম। ৫দিন ব্যাপি এই নিলামের আয়োজন করে পিকাবু। যা গতকাল বৃহস্পতিবার রাতে শেষ হয়েছে। দেশ-বিদেশে ক্রিকেট প্রেমীরা নিলামে অংশ নেয়ার সুযোগ পেয়েছেন।

এদিকে মুশফিকের পেজে শেয়ার করা এক ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, ‘আসসালামুআলাইকুম মুশফিক, আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই একাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরি যাতে করে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি।

আফ্রিদি আরও বলেন, অতীতে বাংলাদেশে আমি যে পরিমানে ভালবাসা ও সম্মান পেয়েছি তা আমি সারা জীবন মনে রাখবো। পাকিস্তানের জনগন ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকে, আমি আপনার ব্যাটটা কিনে আপনার সঙ্গী হতে চাই এই পথ চলায়। আপনার জন্য আমার প্রার্থনা সব সময় থাকবে, আশা করছি আল্লাহ আমাদের সাহায্য করবেন এই মহামারী পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সাথে আবারো মাঠে আমার দেখা হবে তাড়াতাড়ি। ধন্যবাদ।’



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin