মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৫৭ পূর্বাহ্ন



মুহিন-অবন্তীর গানের মডেলিংয়ে রাজুব ও আয়ালা

মুহিন-অবন্তীর গানের মডেলিংয়ে রাজুব ও আয়ালা


বিনোদন ডেস্ক:

এই সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে মুহিন ও অবন্তীর দ্বৈত গান “একটু কাছে এসে।” গানটির রেকডিং গত জুন মাসে শেষ হয়েছে। দুই তরুণ কণ্ঠ-শিল্পী মুহিন খান ও অবন্তী সিঁথির এটাই তাদের প্রথম দ্বৈত গান। গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্প্রতি নিউইর্য়কের বিভিন্ন স্থানে সম্পন্ন হয়েছে। গানের মডেলিংয়ে এই প্রথম বারের মত দেখা যাবে নিউইর্য়কের বাংলাদেশি রাজুব ভৌমিক এবং মার্কিন মডেল আয়ালা বেলা স্টার্ণ। মিউজিক ভিডিও পরিচালনা করেন আলী আফরোজ অর্ণব।

গানের শুটিং শেষে রাজুব ভৌমিক বলেন, “করোনার কারণে শুটিংয়ে অনেক কম্প্রোমাইজ করতে হয়েছে। তারপরও আমরা সবাই টিম ওর্য়াকের মাধ্যমে সর্বোচ্চটি দেয়ার চেষ্টা করেছি। আশা করি গানটি সবার ভাল লাগবে।”

মডেল আয়ালা বলেন, “এটি ছিল আমার কাছে সম্পূর্ণ এক নতুন অভিজ্ঞতা। রাজুবের সাথে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এই শুটিংয়ের মাধ্যমে বাংলা সংস্কৃতি সম্পর্কে অনেক কিছু জেনেছি। সব মিলিয়ে এক দারুণ অভিজ্ঞতা।”

‘একটু কাছে এসে’ রোমান্টিক দ্বৈত গানটি লিখেছেন রাজুব ভৌমিক আর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। গানটির সুর করেছেন অনুরূপ আইচ। গানটি প্রকাশ পাবে মিরর এক্সক্লুসিভ এর ব্যানারে।

মুহিন বলেন, ‘এটা আমাদের প্রথম দ্বৈত গান। ভালো একটা কাজ হয়েছে। লেখা, সুর ও সংগীত পরিচালনায় সুন্দর সমন্বয় হয়েছে। আমারও চেষ্টা করেছি, মনের মাধুরী মিশিয়ে গাইতে।’

অন্যদিকে অবন্তী সিঁথি বলেন, ‘মুহিন আমার প্রিয় শিল্পীদের একজন। তার সঙ্গে দ্বৈত গান গাওয়ার সুযোগ করে দেয়ায় অনুরূপ আইচ দাদাকে অনেক ধন্যবাদ জানাই।’


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin