বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

মেধা বিকাশে খেলাধুলার বিকল্প নেই : ফারুক আহমদ

মেধা বিকাশে খেলাধুলার বিকল্প নেই : ফারুক আহমদ


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, লেখাপড়ার মাধ্যমে একটি শিক্ষিত জাতি গঠন হয়। মেধাবী জাতি গঠনে শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চা সহায়ক ভূমিকা পালন করে। তাই মেধা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। বাংলাদেশের ক্রীড়া ব্যবস্থাপনা এখন বিশ্বের মধ্যে সম্মানজনক এবং অনন্য উচ্চতায় অবস্থান করছে। লাল সবুজের এই দেশের ক্রিকেটারদের পাকিস্তানে রাষ্ট্রপতির নিরাপত্তা ব্যবস্থা দেয়া আমাদের দেশের জন্য একটি গৌরবময় দৃষ্টান্ত।

আসন্ন অর্থ বছরে জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের বেঞ্চ, ডেস্ক আসবাবপত্র বাবদ উপজেলা পরিষদের রাজস্ব খাত থেকে ২লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন তিনি।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল ১১টায় গোয়াইনঘাটের ঐতিহ্যবাহী জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয়ে ৩দিন ব্যাপী ৫৭তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।


বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মিনহাজুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক শাহজাহান সিরাজের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাটের মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, সিলেট জেলা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি মো. ফখরুল ইসলাম,আইয়ুব আলী, বদরুল ইসলাম, শামীম আল মামুন মনির, সহকারী প্রধান শিক্ষক বেলাল আহমদ, লুৎফুর রহমান আলম, মজির আহমদ, মিজানুর রহমান হেলোয়ার প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রিপন আহমদ, ছাত্রলীগ নেতা ইউসুফ আহমদ, সাব্বির রহমান সাজন, জাফলং পিয়াইন বার্তার বার্তা সম্পাদক জয়নাল আবদীন প্রমুখ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin