শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

মেসি-সুয়ারেজের সঙ্গে বাংলাদেশের ইকবাল (ভিডিও)

মেসি-সুয়ারেজের সঙ্গে বাংলাদেশের ইকবাল (ভিডিও)


শেয়ার বোতাম এখানে

নিউজ ডেস্ক::তারকা ফুটবলারদের নিয়ে ফুটবলপ্রেমীদের আগ্রহের শেষ নেই। আর সে যদি হয় প্রিয় ফুটবলার, তাহলে তো কথাই নেই। প্রিয় ফুটবলারকে এক নজর দেখতে বা তার সঙ্গে একটি ছবি তোলার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতেও প্রস্তুত ভক্তরা। কিন্তু হঠাৎ-ই রাস্তায় প্রিয় ফুটবলারের দেখা মিলে যায়, কেমন হবে? খুশিতে আত্মহারা হওয়ার অবস্থা হবে।

বাংলাদেশের ইকবাল হৃদয়ের সঙ্গেও তাই হয়েছে। স্পেনের বার্সেলোনায় বাস করা চট্টগ্রামের ছেলে ইকবাল রাতে বাসায় ফিরছিলেন। অপেক্ষা করছিলেন বাসের জন্য। সারা দিনের ব্যস্ততায় ক্লান্ত শরীর কিছুটা ঝিমিয়েই পড়েছিল তার। এমন সময় হঠাৎ-ই তার সব ক্লান্ত উধাও। বার্সেলোনার কাস্তিলদাফেলস সৈকতসংলগ্ন রাস্তায় ইকবালের থেকে একটু দূরেই হাঁটছিলেন বার্সেলোনা তারকা লুইস সুয়ারেজ

বিশ্বাস হচ্ছিল না তার। প্রিয় তারকার সঙ্গে ফ্রেমবন্দী হওয়ার লোভ সামলাতে পারেননি ইকবাল। নিজের গায়ে নিজেই চিমটি কেটে এগিয়ে যান সুয়ারেজের দিকে। ছোট ছেলেকে বেবি সিটে বসিয়ে স্ত্রীকে নিয়ে হেঁটে যাওয়া সুয়ারেজকে ডাকতেই সাড়া পেয়ে যান। দেরি না করে সামনের ক্যামেরা দিয়ে ভিডিও করে নেন তিনি। এ সময় সুয়ারেজের সঙ্গে স্প্যানিশ ভাষায় কথা বলছিলেন ইকবাল।

সুয়ারেজের সঙ্গে ইকবালের সেই ভিডিও দেখতে ক্লিক করুন এই লিঙ্কে

সারপ্রাইজ পর্ব ওখানেই শেষ হতে পারত। কিন্তু সুয়ারেজের সঙ্গে ছবি তুলে পেছন ফিরতেই যেন স্বপ্নের রাজ্যে চলে যান ইকবাল। সামনেই বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসি। তিনিও স্ত্রী-সন্তানদের নিয়ে হাঁটছিলেন। আরও একবার ভয়কে দূরে সরিয়ে রেখে এগিয়ে যান ইকবাল। এবারও হতাশ হতে হয়নি তাকে।

বলতেই আর্জেন্টাইন ফুটবল জাদকুর মেসি মাথা এগিয়ে দেন ইকবালের মোবাইলের ফ্রেমের মধ্যে। এ সময় মেসির সঙ্গেও স্প্যানিশ ভাষায় কথা বলতে দেখা যায় তাকে। অবিশ্বাস্য এই অভিজ্ঞতার ছবি ও ভিডিও নিজের টাইমলাইনে পোস্ট করেছেন ইকবাল।

মেসির সঙ্গে ইকবালের সেই ভিডিও দেখতে ক্লিক করুন এই লিঙ্কে



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin