শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:০৫ অপরাহ্ন


মেয়র আরিফের বিরুদ্ধে লাগাতার আন্দোলনে যাচ্ছেন রিকশাচালক-মালিকরা!

মেয়র আরিফের বিরুদ্ধে লাগাতার আন্দোলনে যাচ্ছেন রিকশাচালক-মালিকরা!


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেট নগরীর কোর্ট পয়েন্ট থেকে চৌহাট্টা পর্যন্ত সড়কে রিকশা, ভ্যান ও ঠেলাগাড়ি চলাচল বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে এক মাসের লাগাতার আন্দোলনে যাচ্ছেন রিকশাচালক ও মালিকরা।

‘সিলেট রিকশা-ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদ’র কার্যনির্বাহী কমিটির সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়। শনিবার (২ জানুয়ারি) দুপুরে নগরীর জিতু মিয়ার পয়েন্টস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিষদের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবু বকর সিদ্দিকেরর পরিচালনায় সভায় নেতৃবৃন্দ বলেন, চৌহাট্টা থেকে কোর্ট-পয়েন্ট পর্যন্ত রিকশা চলাচল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে সিলেট সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডের গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রতিবাদ সভা, মতবিনিময় সভা, বিক্ষোভ মিছিল, মানববন্ধন অনুষ্ঠিত হবে।
শ্রমিকদের দাবি সিসিক কর্তৃপক্ষ না মানা পর্যন্ত শ্রমিকদের আন্দোলন কর্মসূচি অব্যাহত থাকবে বলে নেতৃবৃন্দ জানান।

শনিবারের সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঐক্য পরিষদের সহসভাপতি আনোয়ার হোসেন আনাই, মোঃ ইয়াছিন খান, আবুল হোসেন আবুল, সহ সাধারণ আব্দুল জলিল, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ, কোষাধ্যক্ষ আব্দুস সুবহান, আইন বিষয় সম্পাদক অবঃ এস.আই শাহ আলম, প্রচার সম্পাদক দীন ইসলাম, সহ প্রচার সম্পাদক নুনু মিয়া, মালিকদের পক্ষে রাসেদ আহমদ, বাহার উদ্দিন, কোরবান আলী, মোবারক আলী, লাল মিয়া, বজলুর রহমান চৌধুরী, সোহেল আহমদ, জামাল আহমদ, জুলহক মিয়া, ফারুক মিয়া, মিজানুর রহমান মোল্লা, আবুল হোসেন, আব্দুস শহীদ বকস, শ্রমিকনেতা সাজু মিয়া, আবুল কালাম, রেনু মিয়া, রাসেল আহমদ, এমদাদুল হক আব্দুল্লাহ, আনিছুর রহমান, নুরুল হক, ইকবাল হোসেন, আব্দুর রশীদ, সিদ্দিক খান ও আব্দুল মালেক প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin