বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন


মেয়েকে ঘর থেকে তুলে নেওয়ার ঘটনায় আটক ৪

মেয়েকে ঘর থেকে তুলে নেওয়ার ঘটনায় আটক ৪


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নে মেয়েকে উত্ত্যক্ত এবং ঘর থেকে তুলে নিয়ে কোথায় রেখেছে জানতে চাওয়ায় বৃদ্ধ বাবাকে রড দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার (৫ অক্টোবর) রাতে মেয়েটির বাবা আনোয়ার আলীকে (৬৫) আলীগঞ্জ বাজারের কলোনির ভাড়া বাসা থেকে ধরে নিয়ে গিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করে একই উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আংগুর মিয়ার ছেলে শামীম ও তার লোকজন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি লাইভ ভিডিও ভাইরাল হলে বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশের দৃষ্টিতে পরলে থানার অফিসার ইনচার্জ ইফতিয়ার উদ্দীন চৌধুরীর নির্দেশে এসআই আরিফুল, এসআই রফিক, এসআই শিবলু সহ একদল পুলিশ আজ মঙ্গলবার ভোরে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ঘটনায় জরিত জনকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন গোতগাঁও গ্রামের ধনাই মিয়ার ছেলে লিটন মিয়া, মৃত জাহির মিয়ার ছেলে আক্কাই, গিয়াস উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন ও খাঁনপুর গ্রামের মির জাফর খানের ছেলে আলম হোসেন। পরে থানার এসআই ফিরোজের নেতৃত্বে আরেক দল পুলিশ নবীগঞ্জ থানার অজ্ঞাত নামক স্থান থেকে নিখোঁজ হওয়া মেয়েটিকে উদ্ধার সকাল ১০টার দিকে থানায় নিয়ে আসেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ সার্কেল অফিসের এএসপি মাহমুদুল হাসান চৌধুরী জানান, বৃদ্ধা উপর নির্যাতনে ঘটনা জানার পর থানার পুলিশের অভিযানে ৪ জনকে আটক করেছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মূল অপরাধি শামিমকে গ্রেফতারর অভিযান অব্যাহত আছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin