রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২৮ পূর্বাহ্ন



মোগলাবাজারে যুক্তরাজ্য প্রবাসী মাওলানা মিজানুল হকের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

মোগলাবাজারে যুক্তরাজ্য প্রবাসী মাওলানা মিজানুল হকের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ


দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সতীঘর এলাকায় যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শাহ মিজানুল হকের পরিবারের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসন জনিত দুর্যোগময় সময়ে কর্মহীন দুস্থ অসহায় ১০০ শতাদিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শুত্রবার (২৪ এপ্রিল) সকালে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করে সতীঘর সার্বিক গ্রাম উন্নয়ন সমাবায় সমিতি লিমিটেডে। সমিতির সভাপতি মোঃ মখন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ রুম্মানুল হক এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদ ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ আইয়ুব হোসেন।

অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বি আনা মিয়া, আমিনুল ইসলাম কবির, চেরাগ আলী, তুয়েল মিয়া, বাবু মিয়া, নিয়াজ মিয়া, সমিতির সদস্য রাব্বি ইসলাম কিনু, মারুফ আহমদ, রাহাদুল ইসলাম সুমন, ইঞ্জিনিয়ার দবির আহমদ, এমরান আহমদ, মুহিবুল ইসলাম, জুবায়েল ইসলাম রাকিব, আরিফ মিয়া, দুদু মিয়া, মুমিন মিয়া, আব্দুল বাছিত,প্রমুখ। অনুষ্টানে কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে আলু, পিঁয়াজ,চানা,তৈল,ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠান বক্তারা বলেন আর্থ মানবতার কল্যাণে নিসার্থে যুক্তরাজ্য প্রবাসী শাহ মিজানুল হক ও তার পরিবার কাজ করে যাচ্ছে। তারা বিদেশে থেকে ও সব সময় দেশের গরিব ও দুস্ত মানুষের কথা চিন্তা ভাবনা করেন, দরিদ্র মানুষদেরকে সাহায্যে সহযোগিতার মাধ্যমে সেবা কারাই তাদের মুল লক্ষ উদেশ্য, যে কোন দুর্যোগময় সময় তারা দেশের গরিব মানুষের পাশে দাড়ান।

তারই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান এবং মহামারী করোনা ভাইরাস জনিত দুর্যোগময় সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। এটা মহতি ও প্রসংশনীয় উদ্দ্যেগ। বক্তারা এ ধরনে মানব সেবামুলক সকল কার্যক্ষম অব্যাহত রাখার আহবান জানান।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin