বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন


মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান করোনা আক্রান্ত : শামসুদ্দিনে ভর্তি, দোয়া কামনা

মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান করোনা আক্রান্ত : শামসুদ্দিনে ভর্তি, দোয়া কামনা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

করোনাভাইস কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।

শনিবার (১৮ জুলাই) তিনি কোভিড-১৯ নমুনা পরীক্ষা করান। আর রোববার (১৯ জুলাই) তার পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এছাড়া বর্তমানে তার শ্বাস কষ্ট বেড়ে যাওয়ায় সিলেট শামসুদ্দিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত করেন দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা আলী আহমদ রাজু।

তিনি জানান, মহামারি করোনাভাইরাসের মধ্যে ইউনিয়নের সাধারণ জনগণের পাশে থেকে সরকারি ত্রাণ বিতরণ এবং ব্যক্তিগতভাবেও সার্বক্ষনিক জনগণকে সহায়তা প্রদান করেছেন সাইস্তা। প্রতিদিনই সকাল হতে রাত পর্যন্ত থেকেছেন জনগণের পাশে। গত ২/৩ দিন পূর্বে জ্বর ও কাশি দেখা দিলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ পরিক্ষার জন্য নমুনা প্রদান করেন।

রোববার দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান মোগলাবাজার ইউপি চেয়ারম্যান’র কোভিড-১৯ পজেটিভ এসেছে। তাছাড়া বিকেলের দিকে শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দিলে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

এদিকে মোগলাবাজার ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তার সুস্থতার জন্য ইউনিয়ন বাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin