শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

মোদির সঙ্গে সাক্ষাৎ করলেন সর্বদলীয় তারকারা

মোদির সঙ্গে সাক্ষাৎ করলেন সর্বদলীয় তারকারা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসান এবারই প্রথম মুখোমুখি হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির! শুক্রবার (২৬ মার্চ) ছিলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, সেদিনই সুযোগটা এলো পশ্চিমবঙ্গজয়ী ঢাকার মেয়ে জয়ার কাছে। কী কথা হলো মোদির সাথে? বললেন, ‘এটা তো সৌজন্য সাক্ষাৎ।

আমাদের সবার সঙ্গে তিনি (মোদি) পরিচিত হলেন।’ কিন্তু কী আলাপ হলো। পশ্চিমবঙ্গ-মমতা; কিছুই নয়! জয়া এবার হাসলেন, ‘আলাদা তো পরের কথা, এখানে পরিচয় ছাড়া অন্য আলাপের সুযোগই ছিলো না। কারণ সময় খুব অল্প। উনার ব্যস্ততা অনেক। এরমধ্যে যে আমাদের ডাকলেন, কিছুটা সময় দিলেন, পরিচিত হলেন- সেটাই বড় বিষয়।’

জয়া জানান, ভারতের ডেপুটি হাইকমিশনারের আমন্ত্রণে এদিন তারা এই সৌজন্য সাক্ষাৎ করেছেন। যাওয়ার পর তিনিই সবাইকে এক এক করে মোদির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন জয়াদের।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবে যোগ দিতে ২৬ মার্চ সকাল সাড়ে ১০টায় ঢাকায় নেমেছেন নরেন্দ্র মোদি।

এদিন দুপুরে দেশের নানা অঙ্গনের নির্দিষ্ট কয়েকজন তারকা মোদির সঙ্গে সাক্ষাতের সুযোগ পান। জয়া আহসান ছাড়াও সেই দলে ছিলেন নুসরাত ফারিয়া, নির্মা রেদওয়ান রনি, সংগীতশিল্পী শারমিন সুলতানা সুমি, ক্রিকেট তারকা ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, অলরাউন্ডার সাকিব আল হাসান, নারী ক্রিকেটার সালমা প্রমুখ।

এই বিশেষ সাক্ষাতের প্রতিক্রিয়ায় দেশের আরেক চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বলেন, ‘তার সঙ্গে দেখা করতে পেরে সম্মানিত বোধ করছি। আশা করি তার এই সফর দুই দেশের জন্য ফলপ্রসূ হবে।’



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin