সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:১২ অপরাহ্ন


মৌলভীবাজারে গুলিতে মাদকব্যবসায়ী নিহত, ৩ পুলিশ আহত

মৌলভীবাজারে গুলিতে মাদকব্যবসায়ী নিহত, ৩ পুলিশ আহত


শেয়ার বোতাম এখানে

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে পুলিশের সাথে সংঘর্ষ ও গোলাগুলিতে মাদক ব্যবসায়ী জিতু (২৮) নিহত হয়েছেন। এসময় ডিবি পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার রায়শ্রী এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে মাদকের আস্তানায় অভিযান পরিচালনা করার সময় এ ঘটনা ঘটে।
মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম জানান, শনিবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার রায়শ্রী এলাকায় মাদকের আস্থানা একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান পরিচালনা করতে যান এক দল ডিবি পুলিশ। তখন জিতু ও সিপনসহ মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী মুজিবুর রহমান জিতু গুরুতর আহত হন। এসময় জিতুর সহযোগী শিপন পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে জিতুকে আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাশেদুল ইসলাম আরো জানান, জিতু এই এলাকার একজন বড় মাদক ব্যবসায়ী । তার বিরুদ্ধে ১২টি মাদকের মামলা সহ ১৮ থেকে ২০টি মামলা রয়েছে। পুলিশের অভিযানে ৮-১০বার আটক হয়ে জেলও খেটেছে। বর্তমানে জামিনে থেকে পুনরায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো।
মৌলভীবাজার থানা এসআই গিয়াস উদ্দিন জানান, এ অভিযানে মাদক ব্যবসায়ীদের আক্রমনে এস আই মুমিন উল্লাহসহ তিন জন ডিবি পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin