মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন


মৌলভীবাজারে টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও!

মৌলভীবাজারে টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও!


শেয়ার বোতাম এখানে

মৌলভীবাজার সংবাদদাতা:

মৌলভীবাজারে টাকা-স্বর্ণালংকার নিয়ে এক প্রবাসীর স্ত্রী রাতের আঁধারে উধাও হয়েছেন! এ ঘটনায় গত শুক্রবার তার ভাসুর মো. আক্কাছ আলী শাহ বাদী হয়ে মৌলভীবাজারের কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি ও স্থানীয় সূত্র জানায়, প্রায় দুই বছর আগে জেলার কুলাউড়া উপজেলার দক্ষিণ রাউৎগাঁও (ফকিরপাড়া) গ্রামের মৃত ইয়াকুব আলী শাহ্’র ছেলে দুবাই প্রবাসী আলম আলী শাহ’র সঙ্গে ফেঞ্চুগঞ্জ উপজেলার যুথিষ্টিপুর গ্রামের মাওলানা মো. নুরুল ইসলামের কন্যা নুরজাহান আক্তার মিতার বিয়ে হয়। বিয়ের পর কিছুদিন স্বামী দেশে কাটিয়ে কর্মস্থল দুবাইয়ে চলে যান।

গত মঙ্গলবার রাত ৯টার দিকে নুরজাহান আক্তার কাউকে কিছু না জানিয়ে তার প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও ব্যবহৃত কাপড়-চোপড় নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর থেকে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

নিখোঁজ নুরজাহান আক্তার মিতার মা সুফিয়া বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কেউ তার সন্ধান পেলে কুলাউড়া থানা পুলিশকে অবগত করার অনুরোধ করছি।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে সাধারণ ডায়েরি পেয়েছি। পুলিশ তৎপর রয়েছে। আশা করছি দ্রুত নিখোঁজ নুরজাহান আক্তার মিতার সন্ধান পাওয়া যাবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin