রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২০ অপরাহ্ন

মৌলভীবাজারে ডাক্তার নার্সসহ নতুন আরও ২৬ জনের করোনা শনাক্ত

মৌলভীবাজারে ডাক্তার নার্সসহ নতুন আরও ২৬ জনের করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক:: মৌলভীবাজার জেলায় নতুন করে আরও ২৬ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে চিকিৎসক, নার্সসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। স্বাস্থ্য বিভাগের হিসাব অনুযায়ী এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়িয়েছে ১৭৮। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ৬২ জন। জেলা সিভিল সার্জন তউহীদ আহমেদ আজ বৃহস্পতিবার এসব তথ্য জানিয়েছেন।

জেলা সিভিল সার্জনের কার্যালয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নতুন করে সংক্রমিত ব্যক্তিদের মধ্যে একজন চিকিৎসক, একজন নার্স, একজন মিডওয়াইফসহ বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ আছেন। তাঁদের মধ্যে মৌলভীবাজার সদর উপজেলায় ৫ জন, রাজনগরে ২ জন, কুলাউড়ায় ১২ জন, বড়লেখায় ৪ জন, কমলগঞ্জে একজন ও শ্রীমঙ্গলে দুজন রয়েছেন।

গত ৪ এপ্রিল প্রথম মৌলভীবাজারের রাজনগর উপজেলায় গ্রামীণ হাটের একজন ব্যবসায়ী জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা যান। পরে তাঁর নমুনা পরীক্ষায় করোনা ‘পজিটিভ’ আসে। এরপর থেকে জেলায় ধারাবাহিকভাবে করোনাভাইরাস সংক্রমণের হার বেড়ে চলছে। এদিকে ৭ থেকে ৯ জুন পর্যন্ত মৌলভীবাজারে নতুন কোনো রোগী শনাক্ত হয়নি। তিন দিন পর নমুনা পরীক্ষায় এই ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

মৌলভীবাজারের সিভিল সার্জন তউহীদ আহমেদ বলেন, আরও ছয় শতাধিক নমুনা জমা আছে। ল্যাবে চাপের কারণে গত তিন দিন জেলার কোনো নমুনা পরীক্ষা হয়নি।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin