রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১০ অপরাহ্ন


মৌলভীবাজারে মারা যাওয়া প্রবাসী নারী করোনা আক্রান্ত নন

মৌলভীবাজারে মারা যাওয়া প্রবাসী নারী করোনা আক্রান্ত নন


শেয়ার বোতাম এখানে

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে মারা যাওয়া লন্ডন প্রবাসী নারী করোনা আক্রান্ত নয় বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা: তৌহিদ আহমদ। সোমবার রাতে প্রাথমিক পর্যবেক্ষণে বিষয়টি নিশ্চিত হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

সিভিল সার্জন জানান, জ্বর সর্দিসহ করোনো ভাইরাসের লক্ষণ নিয়ে মারা যাওয়ার খবর পেয়ে তার আশেপাশের পাঁচ বাসার মানুষ এবং চিকিৎসক ও স্টাফদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। সোমবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত প্রবাস ফেরত রেজিয়া বেগমের স্বামীর সাথে কথা বলে ও বিভিন্ন কাগজপত্র পর্যবেক্ষণ করে তিনি করোনা সংক্রমণে মারা যাননি বলে প্রতিয়মান হয়েছে।

তবে ওই এলাকায় ইতালী প্রবাসী নাগরিকসহ আরো প্রবাসী রয়েছেন তাই তাদেরকে কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং অন্য ৫টি বাসার বাসিন্দাদের উপর থেকে কোয়ারেন্টাইনের নির্দেশ তুলে নেয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য রোববার দুপুরে লন্ডন এক প্রবাসী নারী করোনা সিমটম নিয়ে মারা যান এমন খবরে ওই এলাকায় ৫টি বাসার বাসিন্দাদেও হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। এছাড়া নিহত নারীর চিকিৎসা ও দাফনে জড়িত চিকিৎসক, নার্স ও অ্যাম্বুলেন্স চালকসহ ৭জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নিদের্শও দেওয়া হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin