বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৩৩ পূর্বাহ্ন



মৌলভীবাজারে হতদরিদ্রদের মাঝে অগ্রনী ব্যাংকের নগদ অর্থ বিতরণ

মৌলভীবাজারে হতদরিদ্রদের মাঝে অগ্রনী ব্যাংকের নগদ অর্থ বিতরণ


শ্রীমঙ্গল প্রতিনিধি: “দুস্থ মানবতার পাশে অগ্রনী ব্যাংক লিমিটেড “এই শ্লোগান নিয়ে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে  হতদরিদ্রদের মাঝে অগ্রনী ব্যাংক লিমিটেডের নগদ অর্থ বিতরণ করা হয়েছে

৯ এপ্রিল শনিবার  দুপুরে অগ্রনী ব্যাংকের এমডি ও  সিইও বঙ্গবন্ধু কর্নারের নন্দিত উদ্ভাবক, মৌলভীবাজারের কৃতি সন্তান মোহাম্মদ শামস-উল ইসলামের সার্বিক উদ্যোগে এ অর্থ বিতরণ করা হয়।

অর্থ বিতরণ অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজারের অঞ্চল প্রধান ও সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ এর সভাপতিত্বে ও মৌলভীবাজার পৌরসভার মেয়র  ফজলুর রহমান এর আন্তরিক সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, মৌলভীবাজার রাজনগর ৩ আসনে সাংসদ সদস্য- নেছার আহমদ এম পি।

বিশেষ অতিথি  প্রভাতী ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের সহকারী ব্যবস্থাপনা পরিচালক সানাউল ইসলাম সুয়েজ, অর্থ প্রদান অনুষ্ঠানে প্রত্যেককে ৫শ টাকা করে ৪শ জনের মধ্যে ২ লাখ টাকা বিতরণ করা হয়। উল্লেখ্য যে,অগ্রনী ব্যাংকের এমডি ও  সিইও মোহাম্মদ শামস-উল ইসলামের পরিবারের পক্ষ থেকে মৌলভীবাজার শাহী ঈদগাহের কাজের জন্য ১লক্ষ ৬ হাজার ১টাকা, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমানের নিকট নগদ প্রদান করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin