বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন


মৌলভীবাজার সদর হাসপাতালে চালু হচ্ছে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর

মৌলভীবাজার সদর হাসপাতালে চালু হচ্ছে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

জালালাবাদ এসোসিয়েশন ইউকে উদ্যোগে ও অর্থায়নে এবং বিশিস্ট কমিউনিটি ব্যাক্তিত্ব আব্দুল ওয়াদুদ দিপক এর সার্বিক সহযোগিতায় মৌলভীবাজার সদর হাসপাতালে চালু হচ্ছে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটরক।

সিলেটে করোনা চিকিৎসা সেবায় অসামান্য অবদান রাখছে ঢাকাস্থ জালালাবাদবাসীর প্রাচীনতম সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে।
জালালাবাদ এসোসিয়েশনের উদ্যোগে দেশ-বিদেশে এরইমধ্যে ব্যাপক সাড়া পড়েছে। সেই ধারাবাহিকতায় সিলেটের ঐতিহ্যবাহী মৌলভীবাজার সদর হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা প্রদানে এগিয়ে এসেছেন যুক্তরাজ্যে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা কৃতি সন্তান ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের নির্বাহী সদস্য আব্দুল ওয়াদুদ দিপক।

এ উপলক্ষে ১০জুলাই ২০২০ইং শুক্রবার পূর্ব লন্ডনের একটি হলে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মৌলভীবাজার সদর হাসপাতালে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর দান করার জন্য বিশিস্ট কমিউনিটি ব্যাক্তিত্ব আব্দুল ওয়াদুদ দিপক

জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র নেতৃবৃন্দের কাছে ছয় শত পাউন্ডের একটি চেক হস্তান্তর করেন৷ এ সময় উপস্থিত ছিলেন এসোসিয়েশন ইউকের প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আমিনুল হক জিল্লু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মাদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, মেম্বারশিপ সম্পাদক আখতার আলী, নির্বাহী সদস্য আব্দুল ওয়াদুদ দিপক, মিজানুল চৌধুরী, কাওসার আহমে, সাইফ রিজভি প্রমুখ।

বিশ্ব মহামারী করোনা ভাইরাস (CIVID-19) মোকাবিলায় জালালাবাদ এসোসিয়েশ ইউকের উদ্যোগে ও অর্থায়নে জালালাবাদ অঞ্চলের জেলা থেকে এখন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এ অক্সিজেন কন্সেনটেটর, পালস অক্সিমিটার ও হুইল চেয়ার প্রদান করা হচ্ছে। ইতিমধ্যে খাদিমপাড়া, গোলাপগঞ্জ, কুলাউড়া ও বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেনটেটর, পালস অক্সিমিটার ও হুইল চেয়ার বিতরণ করা হয়। আগামীকাল মৌলভীবাজার সদর হাসপাতালে অক্সিজেন কন্সেনটেটর, পালস অক্সিমিটার ও হুইল চেয়ার বিতরণ করা হবে। উক্ত অনুস্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মৌলভীবাজার পৌরসভার মেয়র জনাব ফজলুর রহমান।। এছাড়াও আগামী সপ্তাহে জকিগজ্ঞ, ফেঞ্চুগজ্ঞসহ বিভিন্ন উপজিলা হাসপাতালে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর,পালস অক্সিমিটার ও হুইলচেয়ারসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হবে।

জালালাবাদ এলাকার বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেনটেটর, পালস অক্সিমিটার ও হুইল চেয়ার বিতরণ করার উদ্যোগের ভুয়সী প্রসংসা করেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকা কেন্দ্রীয় কমিটির সভাপতি ডক্টর ত্র কে আব্দুল মুবিন, সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা আহমেদ উস-সামাদ চৌধুরী জেপিসহ বিশ্বের বিভিন্ন দেশের জালালাবাদ এসোসিয়েশন এর নেতৃবৃন্দ।

জালালাবাদ এসোসিয়েশন ইউকের সাথে যুক্ত হয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা প্রদানে এগিয়ে আসায় বিশিস্ট কমিউনিটি ব্যাক্তিত্ব আব্দুল ওয়াদুদ দিপককে ধন্যবাদ জানান জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আমিনুল হক জিল্লু, ও কোষাধ্যক্ষ এনাম উল হক চৌধুরী।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin