বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন


যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস 

যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস 


শেয়ার বোতাম এখানে

 

বিয়ানীবাজার প্রতিনিধি:

একুশের চেতনায় উজ্জীবিত হোক সকল বাঙ্গালীর হৃদয়। বাঙ্গালী জাতির মুক্তি সংগ্রামের গৌরবময় ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় এই ভাষা আন্দোলন। এই আন্দোলনে চেতনা লালন করে আগামীর বাংলাদেশ বির্নিমাণে নতুন প্রজন্মকে এগিয়ে যাওয়ার প্রত্যয় সকলের।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে বিয়ানীবাজার সরকারি কলেজে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

রাত ১১ টা ৫৯ মিনিটে শহীদদের সম্মানে ১ মিনিট নিরবতা পালন করে শহীদ মিনারের বেদিতে শুরু হয় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বিয়ানীবাজার উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিয়ানীবাজার পৌরসভা, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ, বিয়ানীবাজার সরকারি কলেজ, বিয়ানীবাজার থানা পুলিশ, জাতীয় পার্টি, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি, জাতীয়তাবাদী দল বিএনপি, কৃষক লীগ, সেচ্চাসেবক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিয়ানীবাজার প্রেস ক্লাব, জার্নালিস্ট এসোসিয়েশন ও রিপোর্টার্স ইউনিটি, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ড, রোভার স্বাউট বিয়ানীবাজার সরকারি কলেজসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করে। প্রভাত ফেরি মিছিলের মধ্যদিয়ে সকাল থেকে

মহান শহীদ দিবস উপলক্ষে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন, বিয়ানীবাজার পৌরসভা, বিয়ানীবাজার সরকারি কলেজসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin