বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:১৬ অপরাহ্ন

যাদের বিরুদ্ধে দুর্নীতির মামলা তারা আগামীতে পদ পাবে না : সুনামগঞ্জে শফিক

যাদের বিরুদ্ধে দুর্নীতির মামলা তারা আগামীতে পদ পাবে না : সুনামগঞ্জে শফিক


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক বলেছেন, যারা দুর্নীতির সাথে জড়িত, ইতিমধ্যে যাদের বিরুদ্ধে দুর্নীতি মামলা চলমান, তাদেরকে আমি স্পষ্ট বার্তা দিতে চাই, আগামীতে এই সুনামগঞ্জে কোনো গুরুত্বপূর্ণ পদে তারা আসীন হতে পারবেন না। মঙ্গলবার বিকালে সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তনে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দুর্নীতির দায়ে গুরুত্বপূর্ণ পদে কেউ আসীন হতে হতে না পারলেও তবে তারা দল করতে পারবেন, সদস্য থাকতে পারবেন। কিন্তু তাদেরকে আত্মশুদ্ধির মধ্যদিয়ে প্রমাণ করতে হবে যে, তাদের দলের প্রতি ও শেখ হাসিনার গভীর শ্রদ্ধা, ভালবাসা ও দায়বদ্ধতা রয়েছে। যারা মাদক ব্যবসা, সেবন, সন্ত্রাস, চাঁদাবাজি, জমিদখলের সাথে জড়িত তাদের ব্যাপারে আমাদেরকে তথ্য দিবেন, আমরা অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।


তিনি আরো বলেন, শেখ হাসিনা নির্বাচনে বিজয়ী হওয়ার পর দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার ঘোষণা জাতির সম্মুখে দিয়েছিলেন। তাঁর নেতৃত্বে আজ যে আন্দোলন চলছে সেটা অন্য কারো বিরুদ্ধে না, সেটা আত্মশুদ্ধির আন্দোলন আওয়ামী লীগকে সুসংগঠিত করা জন্য, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য।

জেলা আওয়ামী লীগের সিনিয়ন সহ-সভাপতি নূরুল হুদা মুকুটের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন, রেজাউল করিম শামীম, অ্যাডভোটে অবণী মোহন দাস, পৌর মেয়র নাদের বখত, সাধারণ সম্পাদক এনামুল করিব ইমন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ।

এর আগে প্রতিনিধি সভায় সাংগঠনিক অবস্থা তুলে ধরে বক্তব্য রাখেন বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও আহবায়করা।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin