মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন


যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেট’র স্পীকার কর্তৃক বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল পরিদর্শন

যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেট’র স্পীকার কর্তৃক বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল পরিদর্শন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটের স্পীকার আহবাব হোসাইনসহ যুক্তরাজ্যের বাঙ্গালী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন। এই উপলক্ষে সন্ধ্যায় হাসপাতালের কনফারেন্স হলে বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব রুরনুদ্দিন খান’র সভাপতিত্বে এক সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটের স্পীকার আহবাব হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের অন্যতম ট্রাস্টি ও মাস্টার ফ্রাঞ্চাইজ এল টি ই বাংলাদেশ এর চেয়ারম্যান আব্দুল করিম নাজিম, যুক্তরাজ্যের গ্রেটার অথোরিটি এর এসেম্বলি মেম্বার উন্মেশ দেশাই, লন্ডন টি এক্সচেঞ্জের চিফ এক্সিকিউটিভ শেখ ওলিউর রহমান, ইন্টারন্যাশনাল ক্যারম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ সোনাহর আলী, ব্রিটিশ বাংলাদেশ ফ্যাশন কাউন্সিল এর চেয়ারম্যান ফখরুল হক, সিটি অব লন্ডনের কাউন্সিলর মনসুর আলী, কঞ্জার্ভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশ-এর চেয়ারম্যান মোঃ আব্দুল কাদির, বকশী গ্রুপের চেয়ারম্যান সাব্বির বকশী, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব কানাই দত্ত, এল টি ই বাংলাদেশ এর মেম্বার মোঃ তানিম উদ্দিন করিম।

এই প্রধান অতিথি বলেন যে, প্রবাসীগণের সার্বিক তত্বাবধানে পরিচালিত বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল পরিদর্শন করে আমি মুগ্ধ। এই হাসপাতাল এতদ অঞ্চলের পিছিয়ে পড়া মানুষসহ সমাজের সর্বস্তরের মানুষের চিকিৎসা সেবা অত্যন্ত মানসম্মতভাবে প্রদান করছে। সকলের সহযোগিতায় দ্রুতই এই প্রতিষ্ঠান এদেশের স্বাস্থ্য সেবায় অভাবনীয় অবদান রাখবে।

এই সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব আরবাব হোসাইন, সাংবাদিক শুয়াইবুর রহমান স্বপন, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের আর এম ও ডাঃ মোঃ মোর্শেদ আলম, মেডিকেল অফিসার ডাঃ মাহমুদুর রহমান, ডেপুটি ম্যানেজার মোঃ ওলিউর রহমান প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin