শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৪৩ অপরাহ্ন


যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে বছরের শুরুতে শীতার্ত মানুষের পাশে অগ্রদূত ছাত্র পরিষদ

যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে বছরের শুরুতে শীতার্ত মানুষের পাশে অগ্রদূত ছাত্র পরিষদ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :

হিম শীতল  ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যত্তিত্ব ও অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা দিলওয়ার হুসেন ও আব্দুল মুনিম জাহেদি ক্যারল। তাদের অর্থায়নে ও অগ্রদূত ছাত্র পরিষদ, সিলেট এর উদ্যোগে শুক্রবার (১লা জানুয়ারি) রাত সাড়ে ১২টায় নগরীর রেলওয়ে স্টেশন সহ নগরীর বিভিন্ন পয়েন্টে পথশিশু, গরীব, অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এ সামাজিক কাজে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও সিনিয়র সাংবাদিক গুলজার আহমদ হেলাল, অগ্রদূত ছাত্র পরিষদ, সিলেট-এর সভাপতি কাবিল আহমদ ইমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব জাহিদ,
অফিস সম্পাদক তৌহিদুল ইসলাম, সহ-অফিস সম্পাদক হামিদুর রহমান, সহ-অর্থ সম্পাদক নাহিদ আহমদ, প্রচার সম্পাদক মোহাম্মদ রেদওয়ান হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহিদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ, তানভির আহমদ তানিম, আব্দুল্লাহ আল মামুন, মুজাহিদ আহমদ, খোকন আহমদ প্রমুখ।

এদিকে অগ্রদূত ছাত্র পরিষদ বছরের শুরুতে এমন উদ্যোগ গ্রহণে ভূয়সী প্রশংসা করেছেন সংগঠনের উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী দিলওয়ার হুসেন ও আব্দুল মুনিম জাহেদি ক্যারল।

তারা বলেন, অগ্রদূত ছাত্র পরিষদ দীর্ঘদিন থেকেও সমাজে সেবামূলক কাজ করে যাচ্ছে। আমরা আশা করি নতুন বছরে তাদের এসব সেবামূলক কাজ আরো বেগবান হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin