শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০১ অপরাহ্ন


যুক্তরাষ্ট্রে গুলি করে নারী-শিশুসহ চারজনকে হত্যা

যুক্তরাষ্ট্রে গুলি করে নারী-শিশুসহ চারজনকে হত্যা


শেয়ার বোতাম এখানে

আন্তর্জাতিক ডেস্ক:

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে এক ব্যক্তি গুলি করে চারজনকে হত্যা করেছেন। নিহতদের মধ্যে একজন নারী ও তার তিন মাস বয়সী সন্তান রয়েছে বলা জানা গেছে। হত্যা করার সময় ওই নারীর কোলে তার সন্তান ছিল। একই সময় আরও দুজন ও ওই পরিবারের পোষা কুকুরকেও গুলি করে হত্যার ঘটনা ঘটেছে।ঘটনার পর অভিযুক্ত হামলাকারী ওই ব্যক্তি পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। স্থানীয় সময় গতকাল রোববার এই ঘটনা ঘটে বলে জানিয়েছে দ্য গার্ডিয়েন।

জানা যায়, ওই ব্যক্তির নাম ব্রায়ান রিলে (৩৩)। তিনি মার্কিন মেরিনের সাবেক সদস্য। তার গুলিতে ১১ বছরের এক মেয়েও আহত হয়েছে।পক কাউন্টির শেরিফ গ্রেডি জাড এক সংবাদ সম্মেলনে জানান, ১১ বছরের ওই মেয়ের শরীরে সাতটি গুলি লেগেছিলো।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, কাউন্টি শেরিফ গ্র্যাডি জাড বলেন, অভিযুক্ত হামলাকারী নিজেও গুলিতে আহত হন। পুলিশের সঙ্গে তার গোলাগুলি চলে। বর্তমানে তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।জাড আরও বলেন, ইরাক ও আফগানিস্তান যুদ্ধে নিরাপত্তাকর্মী ও দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করেছেন রিলে। তার বান্ধবী তদন্তকারীদের বলেন, রিলে মানসিক চাপ এবং পেশাগত কারণে হতাশায় ভুগছিলেন।

কাউন্টি শেরিফ জানান, রিলে গত শনিবার রাতে প্রথম ওই বাড়িতে ঢোকেন। সেখানে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। ওই পরিবারের সঙ্গে তার তর্ক হয়। পুলিশ যাওয়ার পর রিলে সেখান থেকে চলে যান। গতকাল সকালে তিনি আবার ওই বাড়িতে ফিরে যান। সেখানে তিনি ৪০ বছরের এক ব্যক্তি, ৩৩ বছরের এক নারী ও তার সন্তানকে গুলি করে হত্যা করেন। ওই বাড়ির পাশেই তিনি ওই নারীর ৬২ বছর বয়সী মাকেও গুলি করে হত্যা করেন।

এমনকি তিনি ওই পরিবারের পোষা কুকুরটিকেও গুলি করে হত্যা করেন।জাড আরও বলেন, ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তাদের সঙ্গে রিলের গোলাগুলি হয়। রিলে একপর্যায়ে পুলিশের বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টাও করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin