রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

অসহায়-দুঃস্থ চার শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ

অসহায়-দুঃস্থ চার শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি :
বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভার অসহায়-দুঃস্থ চার শতাধিক পরিবারের মধ্যে যুক্তরাষ্ট্র ভিত্তিক চ্যারেটি সংগঠন প্রজেক্ট সিএফএ খাদ্য সামগ্রি বিতরণ করেছে। শুক্রবার বিকালে স্থানীয় একটি কমিউনিটি হলে এ খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। খাদ্য সমাগ্রি বিতরণ অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল এবি মিডিয়া গ্রুপ।

চ্যারেটি সংগঠনের বাংলাদেশের সমন্বয়ক সাদেক হোসেন তাপাদারের সভাপতিত্বে এবং বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমান আফজালের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। বিশেষ অতিথি ছিলেন মোল্লাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর কাইয়ুম আহমদ, চ্যারেটি সংগঠনের বাংলাদেশ প্রতিনিধি এনামুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, প্রবাসীরা শুধু আর্থ সামাজিক ও অবকাঠামো উন্নয়ন নয়- এ অঞ্চলের অসহায় মানুষের সহযোগিতায় নিরলসভাবে কাজ করছেন। প্রাকৃতিক দুর্যোগসহ বিভিন্ন সময়ে তারা অসহায় মানুষের পাশে দাড়িয়ে চেষ্টা করেছেন আর্থিকভাবে অনগ্রসর মানুষের কল্যাণ সাধন করার। আজকের এ খাদ্য সামগ্রি বিতরণ তাদের সে প্রচেষ্টার এক উদাহরণ মাত্র। তিনি চ্যারিটি সংগঠন প্রজেক্ট সিএফএ এর সাথে জড়ত প্রবাসীদের মতো অন্য প্রবাসীরা সমাজের অসহায় মানুষের পাশে দাড়াবেন এ আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন লাউতা ইউপি সদস্য কবির সেট, প্রজেক্ট সিএফএ বাংলাদেশের সদস্য আব্দুল্লাহ আল মামুন।

স্বাগত বক্তব্য রাখেন মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির কোষাধ্যক্ষ এমরান হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ খায়রুল ইসলাম, আকমল হোসেন তাপাদার, বাবর আহমদ মতিন, আবু তাহের, শাকরান হোসেন, হাসান আহমদ প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে অসহায় পরিবারের মধ্যে ৫কেজি করে চাল ও আলু, ৩ কেজি পেয়াজ এবং ১ লিটার ভোজ্য তেল প্রদান করা হয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin