বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:২৪ অপরাহ্ন


যুবলীগের ৭৬ নেতাকর্মীর বিরুদ্ধে ‘পুলিশ এ্যাসল্ট’ মামলা, গ্রেফতার ৯

যুবলীগের ৭৬ নেতাকর্মীর বিরুদ্ধে ‘পুলিশ এ্যাসল্ট’ মামলা, গ্রেফতার ৯


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :
যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে পুলিশের উপর হামলার ঘটনায় ৭৬ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (০২ জুলাই) দিনগত রাতে শাহপরাণ থানার উপ-পরিদর্শক (এসআই) এনায়েত হোসেন বাদি হয়ে এ পুলিশ এ্যাসল্ট মামলা দায়ের করেন।

মামলায় শাহপরাণ ব্লক যুবলীগের ৩৬ নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩৫/৪০ জনকে আসামি করা হয়েছে। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় নয়জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট সদর উপজেলার খাদিমপাড়ায় যুবলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, গোলাগুলি, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সংঘর্ষে চার পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

সিলেট জেলা যুবলীগের সম্মেলনে একই পদে প্রার্থী হওয়া নিয়ে যুবলীগ নেতা ও খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ ও জেলা ছাত্রলীগের সাবেক সংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষ চলাকালে কয়েকটি দোকান, আটটি ট্রাক ও একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করা হয়। আগুন দেওয়া হয় পুলিশের ব্যবহৃত মোটরসাইকেলসহ তিনটি মোটরসাইকেলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চার রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাতে গাড়ি ভাঙচুরের ঘটনায় সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেন ট্রাক শ্রমিকরা। অবশ্য পুলিশের আশ্বাসে রাত পৌনে ১২টার দিকে অবরোধ তুলে নেওয়া হয়।

ওসি আব্দুল কাইয়ুম বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ একে অন্যকে দায়ী করলেও কোনো পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin