শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১২ অপরাহ্ন


যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

যুবলীগ নেতাকে গুলি করে হত্যা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

কক্সবাজারের মহেশখালী উপজেলায় রুহুল কাদের (৩৫) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত ১০টায় উপজেলার ক্রাইমজোনখ্যাত কালারমার ছড়া বাজারের পূর্বপাশে ফকির জুমপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত রুহুল কাদের কালারমারছড়ার ফকিরজুমপাড়ার মোহাম্মদ আমিনের ছেলে। তিনি মহেশখালী উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালারমারছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ফকিরজুমপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তাকে অটোরিকশা থেকে নামিয়ে দা-কিরিচ দিয়ে প্রথমে কুপিয়ে পরে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালারমারছড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে চকরিয়া হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু মাঝপথে অবস্থায় খারাপ হলে তাকে বদরখালী জেনারেল হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রুহুলকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই কালারমারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্বাস জানান, পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা আমার ভাইকে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মহেশখালী থানার ওসি আব্দুল বলেন, আধিপত্য বিস্তার কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটতে পারে। খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানান ওসি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin