মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন



যেখানেই থাকি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিণির্মানে কাজ করে যাব — ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন হায়দার

যেখানেই থাকি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিণির্মানে কাজ করে যাব — ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন হায়দার


নিজস্ব প্রতিবেদক : গণপূর্ত অধিদপ্তর সিলেট সার্কেল এর বিদায়ী তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন হায়দার বলেছেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের এমন কোন জায়গা নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে, দারিদ্র পীড়িত বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। মিলেনিয়াম ডেভলাপমেন্ট গোল নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করে আমরা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছি। স্বাস্থ্য, স্যানিটেশন, শিক্ষা খাতে অভূতপূর্ব উন্নয়নের ফলে বিশ্বের কাছে বাংলাদেশ এখন রুল মডেল। গণপূর্ত অধিদপ্তর সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে দিন-রাত একনিষ্টভাবে কাজ করে চলেছে। আপনারা আজ আমাকে যে, বিদায়ী সংবর্ধনা প্রদান করলেন তাতে আমি খুবই আনন্দিত হয়েছি। আপনাদের এই সম্মান ও প্রেরণা আমাকে দেশের কল্যাণে কাজ করতে আরো অনুপ্রাণিত করবে। আমি আমৃত্যু দেশের কল্যাণে কাজ করে যেতে চাই।

তিনি আরো বলেন, পূণ্যভূমি সিলেট পরম শান্তির জায়গা, এখানকার মানুষের আতিথেয়তার কথা কখনও ভুলতে পারবনা। যেখানেই থাকি না কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিণির্মানে কাজ করে যাব। তিনি গনপূর্ত অধিদপ্তর সিলেট এর উদ্যোগে তাকে দেয়া বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

গনপূর্ত অধিদপ্তর মোলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী বরুণ কুমার বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, গনপূর্ত অধিদপ্তর সিলেট বিভাগ এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সামসুদ্দোহা। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, গনপূর্ত অধিদপ্তর সিলেট সার্কেল এর নবাগত তত্ত¡াবধায়ক প্রকৌশলী মো. নুরুল আমীন মিয়া, গনপূর্ত অধিদপ্তর সিলেট এর নির্বাহী প্রকৌশলী মো. কুতুব আল হোসাইন, গনপূর্ত অধিদপ্তর সুনামগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী আবিল আয়াম, গনপূর্ত অধিদপ্তর হবিগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী সাদ আন্দালিব, গনপূর্ত অধিদপ্তর সিলেট জোন এর নির্বাহী প্রকৌশলী নাফিজ মাহমুদ। সভায় অন্যন্যেও মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, গনপূর্ত অধিদপ্তর সিলেট এর উপ- বিভাগীয় প্রকৌশলী তোফাজ্জল হোসেন খান সৌরভ, গনপূর্ত অধিদপ্তর সিলেট এর উপ- বিভাগীয় প্রকৌশলী মো. ওয়াহিদুল ইসলাম জুলফি, গনপূর্ত অধিদপ্তর সিলেট এর উপ- বিভাগীয় প্রকৌশলী প্রশান্ত কুমার চৌধুরী, গনপূর্ত অধিদপ্তর সুনামগঞ্জ এর উপ- বিভাগীয় প্রকৌশলী প্রসেনজিৎ পাল, গনপূর্ত অধিদপ্তর মৌলভীবাজার এর উপ- বিভাগীয় প্রকৌশলী অমিয় সাহা, গনপূর্ত অধিদপ্তর সিলেট এর সহকারি প্রকৌশলী মাহিদুর রহমান, গনপূর্ত অধিদপ্তর সিলেট এর সহকারি প্রকৌশলী, শাহরিয়ার চৌধুরী, গনপূর্ত অধিদপ্তর সিলেট এর সহকারি প্রকৌশলী রেজাউল বারী তুহিন প্রমূখ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin