শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:০১ অপরাহ্ন


যে কারণে বাতিল হল সিলেট-লন্ডন ফ্লাইট

যে কারণে বাতিল হল সিলেট-লন্ডন ফ্লাইট


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

যুক্তরাজ্যে নতুন ধরনের করোনাভাইরাস দেখা দেয়ার কারণে বিশ্বের বিভিন্ন দেশ তাদের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধ রাখলেও বাংলাদেশ ফ্লাইট চলাচল অব্যাহত রাখছিলো। আজ সোমবারও যাত্রী নিয়ে বিমান আসার কথা। ইতোমধ্যে গত একমাসে যুক্তরাজ্য থেকে প্রায় দেড় হাজার যাত্রী এসে সিলেটে পৌছেঁছেন। এ জন্য সিলেটে করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়ার ঝুঁকি দেখছেন সাধারণ মানুষ। বিষয়টি নিয়ে এক ধরণের আতঙ্ক ছড়িয়ে পড়েছে সিলেটে।

অবশেষে বিমানের টনক নড়েছে তারা ২৩ ও ৩০ জানুয়ারি সিলেট-লন্ডন ফ্লাইট বাতিল করেছে। যুক্তরাজ্যে নতুন ধরনের করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।
রবিবার (৩ জানুয়ারি) বিমান বাংলাদেশের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনা ভাইরাসজনিত কারণে ২৩ ও ৩০ জানুয়ারি ঢাকা-সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট বাতিল করা হয়েছে। বাতিলকৃত ফ্লাইটের তারিখ পরবর্তী সময়ে জানিয়ে দেওয়া হবে। বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com-এ পাওয়া যাবে।

এদিকে বিষয়টি বিমানের সিলেট জেলা ব্যবস্থাপক ফারুক আলম  ২৩ ও ৩০ জানুয়ারি ঢাকা-সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট বাতিলের খবর নিশ্চিত করে বলেন, ২৩ জানুয়ারির পূর্বের ফ্লাইটগুলো সর্ম্পকে এই মুহূর্তে কোন তথ্য তার কাছে নেই।

সিলেট-লন্ডন ফ্লাইট বাতিলের খবরে জনমনে স্বস্তি ফিরে এসেছে। সাধারণ মানুষ বলছেন দেরীতে হলেও বিমান সিদ্ধান্ত সঠিক নিয়েছে। তারা বলছেন ২৩ জানুয়ারির পূর্বের ফ্লাইটগুলোও বাতিল করা উচিৎ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin