রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ অপরাহ্ন


যে চমক থাকছে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে

যে চমক থাকছে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে


শেয়ার বোতাম এখানে

খেলা ডেস্ক :
ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯। ১০টি দেশের অংশগ্রহণে যৌথভাবে ইংল্যান্ড ও ওয়েলসে বসছে এবারের ১২তম আসর। আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হয়ে খেলা চলবে জুলাইয়ের ১৪ তারিখ পর্যন্ত। শেষ দিনেই প্রমাণ হবে কে বিশ্বসেরা।
আজ বুধবার রাতে হবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। লন্ডনের বাকিংহাম প্যালেসের সামনে দ্য মলে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় বসবে জমকালো আসর। মূল অনুষ্ঠানটি শুরু হবে রাত ১০টায়।
উদ্বোধনী অনুষ্ঠান সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা টিভিতে দেখতে পারবেন। তবে  স্থানীয় সময় বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১ ঘণ্টা সম্প্রচার করা হবে এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত না। আইসিসির বাছাইকৃত ভাগ্যবান ভক্তরা এই সরাসরি আয়োজনের অংশ হতে পারবেন।
যা যা থাকছে…
বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানটি শুধু ক্রিকেট ভক্তদের জন্য বিবেচনা করে তৈরি করা হয়নি। সবার কথা বিবেচনা করেই অনুষ্ঠানটি তৈরি করা হয়েছে। নান্দনিক এ আয়োজনে থাকছে ক্রিকেট উদযাপন, সংগীত ও সংস্কৃতির দৃষ্টিনন্দন প্রদর্শনী।
আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন নিয়ে  বলা হয়েছে, ‘এটা সারপ্রাইজ, আমরা প্রতিশ্রুতি দিচ্ছি এটা একটা স্মরণীয় রাত হয়ে থাকবে ক্রিকেট ভক্ত হতে শুরু করে সবার জন্য।’

শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin