শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন


যে পাঁচটি লক্ষণ থাকলে প্রেম থেকে বিয়ে হয়

যে পাঁচটি লক্ষণ থাকলে প্রেম থেকে বিয়ে হয়


শেয়ার বোতাম এখানে

অনলাইন ডেস্ক : প্রেম করলেই বিয়ে করে ঘর বাঁধা হয় না সবার। প্রেম করা আর বিয়ে করা একেবারে এক জিনিসও নয়। তবে একটির সঙ্গে আরেকটির সম্পর্ক গভীর। পাঁচটি লক্ষণ থাকলে বুঝবেন প্রেমিক বা প্রেমিকা প্রেমেই থেমে যেতে চান না, বিয়েটাও করতে চান।

এক. যার সঙ্গে প্রেম করছেন তিনি কী তার বাড়ির কথা বলছেন? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে এটি খুবই ভালো লক্ষণ। গভীর ভালোবাসায় শুধু নিজেদের গল্প থাকে না, সে প্রেমে পরিবারের কথাও আসে। পরিবারের ভালো-মন্দ বিষয়ও প্রাধান্য পায় দুজনের আলোচনায়।

দুই. যারা ভবিষৎ নিয়ে কথা বলেন, তারা সাধারণত একে অপরের সঙ্গেই ঘর বাঁধতে চান। ভালোবাসার মানুষ যদি বারবার ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলেন তাহলে তো সোনায় সোহাগা। কারণ তিনি আপনাকে নিয়ে সংসার করার স্বপ্ন দেখছেন, এটুকু নিশ্চিত।

তিন. বিয়েটা তাড়াতাড়ি করবেন বলে যে নিজেকে তাড়াতাড়ি প্রতিষ্ঠিত করতে চাইছে, আপনার কাছে পরামর্শ চাইছে; তাহলে বুঝবেন তিনি আপনাকে ছেড়ে যাবেন না।

চার. পরিবারের সঙ্গে পরিচয় করাতে যদি দ্বিধা না করেন, আপনার আর ভয় কীসের! তিনি কিন্তু আপনাকে তার পরিবারের একজন হিসেবে ভাবতে শুরু করেছেন, এমনকি পরিবারের সদস্যদেরকেও ভাববে বলছেন।

পাঁচ. যে সারাজীবন পাশে থাকতে চায়, সে অভয় চায় আর প্রতিশ্রুতি চায়। আপনার কাছে যদি আপনার প্রেমিক বা প্রেমিকা বার বার প্রতিশ্রুতি চায় তাহলে বুঝবেন তিনি আপনাকে হারাতে চান না। এবার এই সম্পর্কের প্রতি সৎ থাকার দায়িত্ব আপনারও।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin