বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৭:০২ অপরাহ্ন


নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূ‌ল্যের উর্দ্ধগ‌তি নিয়ন্ত্রণ করুন: খেলাফত মজ‌লিস সি‌লেট জেলা

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূ‌ল্যের উর্দ্ধগ‌তি নিয়ন্ত্রণ করুন: খেলাফত মজ‌লিস সি‌লেট জেলা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

বাংলাদেশ খেলাফত মজলিস সি‌লেট জেলা শাখার নেতৃবৃন্দ বলেছেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে জনগণের জিবন যাত্রা নাকাল। খা‌দ্যের তাড়নায় দিশেহারা মানুষ টিসিবির গাড়ীর পেছ‌নে ভীড় করছে। সরকারের কর্তাব‌্যা‌ক্তিরা দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রো‌ধে ব‌্যর্থতার প‌রিচয় দি‌চ্ছেন।

নেতৃবৃন্দ সরকার‌কে জনতার সুখ-দুঃ‌খের স‌ঙ্গি হওয়ার আহ্বান জা‌নি‌য়ে আ‌রো বলেন, জনগ‌নের কাছে যান, তা‌দের দুঃখ কস্টের কথা শুনুন, জনতার সুখ-দুঃ‌খের সা‌থি হউন। তারপর মন্তব্য করুন। ‌দ্রব্যমূল্যের উর্দ্ধগ‌তি‌তে সমা‌জে চুরি ডাকাতি ও খুনের মতো অনৈতিক কাজে বে‌ড়ে যাওয়ার আশংকা প্রকাশ ক‌রে নেতৃবৃন্দ আ‌রো ব‌লেন, মানুষের আয়ের সঙ্গে ব্যয়ের কোনো সমন্বয় নেই। দ্রব্যমূল্যের বাজার কঠোর হস্তে নিয়ন্ত্রণ ও জিনিস পত্রের দাম না কমালে মানুষ জীবন বাঁচাতে চুরি ডাকাতি ও খুনের মতো অনৈতিক কাজে জড়িয়ে পড়তে পা‌রে। এতে সমাজ ও রাষ্ট্রে বিশৃঙ্খলা তৈরি হবে। সুতরাং মানুষ যাতে বাঁচতে পারে সে উদ্যোগ গ্রহণ ক‌রে বাজার মনিটরিং করুন এবং নিত্য প্রয়োজনীয় পণ্যের দামের উর্দ্ধগ‌তি নিয়ন্ত্রণ করুন। বিশেষ করে রমযানের পূ‌র্বেই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূ‌ল্যের উর্দ্ধগ‌তি নিয়ন্ত্রণ করুন।

সংগঠনের কারাবন্দী মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম-উলামাদের মু‌ক্তি প্রস‌ঙ্গে সি‌লেট জেলা নেতৃবৃন্দ আ‌রো ব‌লেন, বাংলা‌দেশ খেলাফত মজ‌লি‌সের কারাবন্দী মহাসচিব মাওলানা মামুনুল হক সহ আলেম- উলামাদের রমজানের পূ‌র্বেই মুক্তিদিন। রহমত, বরকত ও মাগ‌ফিরা‌তের এই মা‌সে তা‌দের ইবাদাত ব‌ন্দে‌গি করার সু‌যোগ ক‌রে দিন।

আজ(২১ মার্চ সোমবার) বিকাল ৫টায় বাংলা‌দেশ খেলাফত মজ‌লিস সি‌লেট জেলা শাখার মা‌সিক নির্বা‌হি বৈঠ‌কে নেতৃবৃন্দ উপ‌রোক্ত কথাগু‌লো ব‌লেন। লাল‌দি‌ঘিরপারস্থ দ‌লিয় কার্যাল‌য়ে জেলা সভাপ‌তি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন এর সভাপ‌তি‌ত্বে ও সাধারন সম্পাদক হা‌ফিজ মাওলানা আ‌তিকুর রহমান এর সঞ্চালনায় অনু‌ষ্ঠিত সভায় অনা‌ন্যের ম‌ধ্যে বক্তব‌্য রা‌খেন সংগঠনের সহ সভাপ‌তি যথাক্রমে মাওলানা জা‌হিদ উ‌দ্দিন চৌধুরী, মাওলানা ক্বা‌রি উবায়দুর রহমান ও মাওলানা আব্দুল মন্নান জালালাবা‌দি, সহ সাধারন সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, বায়তুল মাল সম্পাদক মুফ‌তি সৈয়দ না‌সির উ‌দ্দিন, সহ বায়তুল মাল সম্পাদক মুফ‌তি অ‌জিরুল ইসলাম রাহমা‌নি, প্রশিক্ষণ সম্পাদক হা‌ফিজ মাওলানা আব্দুর রব, সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ক্বা‌রি আছাদুজ্জামান এবং অ‌ফিস ও প্রচার সম্পাদক মাওলানা শ‌হিদুর রহমান শুয়েদ প্রমূখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin