শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ন



রাজনগরের উত্তরভাগে শাজাহান আসুকের খাদ্য সামগ্রী বিতরণ

রাজনগরের উত্তরভাগে শাজাহান আসুকের খাদ্য সামগ্রী বিতরণ


আহমদউর রহমান ইমরান, রাজনগর প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রভাবে বর্তমান দুর্যোগকালীন পরিস্থিতিতে নিজ উদ্যোগে ও পরিবারের সার্বিক সহযোগিতায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের যুক্তরাষ্ট্র প্রবাসী শাজাহান আসুক।

ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ইতোমধ্যে ১৩শ পরিবারের মাঝে নিজ ও পরিবারের উদ্যোগে চাল ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন শাজাহান আসুক।করোনা ভাইরাসের কারণে সারাদেশে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই কঠিন সময়ে সরকারসহ বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

যুক্তরাষ্ট্র প্রবাসী শাহজাহান আসুক মোবাইল ফোনে জানান, করোনা ভাইরাসের কারণে মানুষ কর্মহীন হয়ে পরেছে। খাদ্য সমস্যায় পরছে তারা। এমন অবস্থায় সরকার, স্থানীয় প্রশাসন এবং বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান নিজ নিজ উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছে। তা সত্যিই প্রশংসনীয় কাজ। আমি ও আমার পরিবারের পক্ষ থেকে ইউনিয়নের অসহায় পরিবারের মধ্যে ১১শ পরিবারকে ১০ কেজি করে চাল ও ২শ পরিবারকে ছোলা, ডাল, আলু, তৈল, পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এখন পর্যন্ত আমার ইউনিয়নের প্রায় ১৩’শ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে চাল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ । আমি সবার কাছে দোয়া চাই। এই কঠিন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বৃত্তশালীদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin