বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৮ অপরাহ্ন



রাজনগরে ‘নতুন দিন’ স্বাস্থ্য সচেতনতা বিষয়ক প্রচারণা

রাজনগরে ‘নতুন দিন’ স্বাস্থ্য সচেতনতা বিষয়ক প্রচারণা


রাজনগর প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগরে এসএমসি ও ইউএসএআইডি’র সহযোগিতায় পরিচালিত “নতুন দিন” প্রকল্পের সীমান্তিকের আয়োজনে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক প্রচারণা কার্যক্রমের উদ্ধোধন করেন রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল। সোমবার সকালে উপজেলার পরিষদের সামনে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক প্রচারণা কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখ্ত, রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক, প্রোগ্রাম মনিটরিং অফিসার সাইদুল হক, ডিটিএল মো: হুমায়ূন কবীর, এফএস সুজাতা রাণী দাশ সহ অন্যান্য “নতুন দিন” কর্মীরা উপস্থিত ছিলেন।

‘নতুন দিন” প্রকল্পের জনসচেতনতা মূলক কার্যক্রমের জন্য ভূয়ষী প্রশংসা করেন উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল। উক্ত প্রচারণাতে হাত ধৌত করে সাধারণ মানুষের মাঝে তিনি জনসচেতনতা তৈরি করতে উদ্ধুদ্ধ করেন, যাহাতে সাধারণ মানুষ করোনা ভাইরাসসহ বিভিন্ন ধরণের রোগ জীবাণু থেকে নিজেকে রক্ষা করতে পারেন।

এ অনুষ্ঠানের মাধ্যমে প্রতিদিন প্রায় এক’শ জন মানুষকে “ইজি ক্লিন” পেপার সোপ এর মাধ্যমে সঠিক ভাবে হাত ধৌত করার নিমিত্তে জনসচেতনতা তৈরি করা হয়। এছাড়াও গোল্ড স্টার মেম্বার মোছাঃ হোছনা বেগম এর মাধ্যমে জার্মকিল, জিংক, টেস্ট মি, মনিমিক্স পণ্য সমূহের উপর মানুষদের আগ্রহ তৈরিতে কাউন্সেলিং করা হয় ও বিভিন্ন ধরণের লিফলেট এবং তথ্য প্রদান করা হয়।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin