সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৫৬ অপরাহ্ন



রাজনগরে পানিশাইল ইসলামী যুব সমাজের খাদ্য সামগ্রী বিতরণ

রাজনগরে পানিশাইল ইসলামী যুব সমাজের খাদ্য সামগ্রী বিতরণ


আহমদউর রহমান ইমরান, রাজনগর প্রতিনিধি:

সারাবিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের আগ্রাসনের কারণে স্থবির হয়ে গেছে দৈনন্দিন জীবন। দেখা দিয়েছে অর্থনৈতিক অস্থিরতা। এই মুহুর্তে সবচেয়ে কষ্টের মধ্যে নিমজ্জিত অসহায়, দরিদ্র ও দিনমজুর মানুষেরা। একদিকে পেটে নেই ভাত অন্যদিকে সন্ধান করতে পারছেনা কাজের। এমন অবস্থা কতদিন চলবে তা নিয়ে হতাশায় অসহায় মানুষ।

মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ৫নং ওর্য়াডের পানিশাইল গ্রামের ১১০ অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পানিশাইল ইসলামী যুব সমাজ। পূর্বের বিভিন্ন সংকটের ন্যায় প্যাকেজ আকারে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিয়েছে অসহায় মানুষের ঘরে।প্যাকেজে রয়েছে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল ও ছোলা। খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন পানিশাইল ইসলামী যুব সমাজের সভাপতি সাইদুল ইসলাম, সহ সভাপতি আব্দুল জলিল তপু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, অর্থ সম্পাদক আজিজুল ইসলাম, প্রচার সম্পাদক নিজাম আহমদ, সহ প্রচার সম্পাদক রুমন আহমদ, সদস্য অরুপ দাস রাজু, রাহিম আহমদ, লিমন আহমদ , দেলোয়ার হোসেন রুমান, জাহিদুল ইসলাম সহ এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পানিশাইল ইসলামী যুব সমাজের সভাপতি সাইদুল ইসলাম বলেন, আমরা প্রথমে ধন্যবাদ জানাই প্রবাসী ও দেশ থেকে যারা আমাদের এই বিশাল অর্থ কালেকশন করতে সবচেয়ে বেশি অবদান রেখেছেন। আমরা যুবসমাজ শুধু শ্রম দিয়েছি অবদান সবচেয়ে বেশি দেশ এবং প্রবাসী ভাইদের। প্রবাসে এই করোনার জন্য বাসা থেকে বের হতে পারছেন না তবে ও তাদের ঘাম জড়ানো অর্থ দিয়ে সহযোগিতা করেছেন।

আমরা তাদের কাছে কৃতজ্ঞ। পানিশাইল ইসলামী যুবসমাজের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে অসংখ্য ধন্যবাদ শ্রম ও মেধা দিয়ে সফলভাবে এই খাদ্য সামগ্রী বিতরন সম্পুর্ন করার জন্য। বিগত ৪ টি বছর ধরে আমাদের সংগঠন রমজানের শুরুতে এবং ঈদের আগে  অসহায় পরিবারকে খাদ্য সহায়তা করে আসছি। তাছাড়া শিক্ষার্থীদের অর্থ সহায়তা সহ অসহায় পরিবারের মেয়েদের বিয়েতে অর্থ দিয়ে আসছি। আমরা আসা করি আগামীতে আমাদের এলাকার সকল প্রবাসী ও দেশের বৃত্তবান মানুষ সহযোগিতা অব্যাহত রাখবেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin