বুধবার, ১২ মে ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

রাজনগরে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে অর্থ বিতরণ

রাজনগরে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে অর্থ বিতরণ


শেয়ার বোতাম এখানে

আহমদউর রহমান ইমরান, রাজনগর:

মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর আইডিয়েল হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে অসহায় ও মধ্যবৃত্ত পরিবারের মাঝে ঈদুল ফিতরের উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে স্কুল মাঠে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান মিসবাউল মজিদ কালামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাহাঙ্গীর আহমদ মুহিত এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইউনুসুর রহমান।

স্বাগত বক্তব্য  রাখেন প্রধান শিক্ষক মো. শাহিদুল ইসলাম, অভিভাবকদের মাঝে বক্তব্য রাখেন আব্দুস সালাম, প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন ডাক্তার জাবের আহমদ ও রাজনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজী প্রমুখ।

জানা যায়, প্রাক্তন শিক্ষার্থীদের সহায়তায় তাদের ব্যক্তিগত দেওয়া অর্থে মোট কালেকশন  হয়েছে ৬ লাখ ৬৬ হাজার ১৮০ টাকা। প্রথম ধাপে রাজনগর উপজেলায়  ৪৪০ টি পরিবারের মাঝে প্রতি পরিবারকে নগদ ১০০০ টাকা করে (খামের ভিতর) ৪ লাখ ৪০ হাজার দেওয়া হচ্ছে। শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে থেকে ব্যাচওয়ারী প্রতিনিধিগণের মাধ্যমে উপজেলার ৪৪০ টি পরিবারে করোনা দূর্যোগকালে এই নগদ অর্থ ঈদ উপহার হিসেবে পৌছে দেবেন নির্দিষ্ট দায়িত্ব প্রাপ্ত শিক্ষক ও শিক্ষারর্থীগণ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin