বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১০:০৫ অপরাহ্ন


রাজনগরে বৈদ্যুতিক অটোরিকশা চার্জে লাগাতে গিয়ে নিহত-১, আহত ৩

রাজনগরে বৈদ্যুতিক অটোরিকশা চার্জে লাগাতে গিয়ে নিহত-১, আহত ৩


শেয়ার বোতাম এখানে

রাজনগর প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের পরচক্র গ্রামে বৈদ্যুতিক অটোরিকশায় বিদ্যুৎতায়িত হয়ে আদিল মিয়া (১৮) নামের এক তরুণ নিহত হয়েছে।

হামিদ মিয়া (৪০), রুপন মিয়া (১৬) ও শাপলা বেগম (৩০) এই তিন জন আহত হয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ও সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাতপাতালে ভর্তি রয়েছেন।

সরজমিনে স্থানীয়রা জানান, উপজেলার মনসুরনগর ইউনিয়নের পরচক্র গ্রামের হামিদ মিয়ার বৈদ্যুতিক অটোরিকশায় তার নিজ একটি কক্ষে চার্জে লাগানোর সময় হামিদ মিয়া বিদ্যুৎতায়িত হন। থাকে উদ্ধার করতে গিয়ে তার স্ত্রী শাপলা বেগম তার পর একই বাড়ির রুবেল মিয়ার ছেলে রুপন মিয়া, প্রবাসী ছালিক মিয়ার একমাত্র সন্তান আদিল মিয়া আহত হন।

পরে স্থানীয়রা আহত ৪জন কে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রবাসী ছালিক মিয়ার একমাত্র সন্তান আদিল মিয়া (১৮) মারা যান। সে কয়েক দিন পর প্রবাসে চলে যাওয়ার কথা ছিল বলে স্থানীয়রা জানায়।

বাকিদের মধ্যে রুপন মিয়া কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হামিদ মিয়া ও শাপলা বেগম মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক ও মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক বলেন, উপজেলার পরচক্র গ্রামে বৈদ্যুতিক অটোরিকশা চার্জে লাগাতে গিয়ে এই ঘটনা ঘটে। এখন পর্যন্ত ১জন মারা গেছে ও ৩জন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। কি ভাবে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে তা আরো তদন্ত করে দেখা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin