বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন


রাজনগরে ব্যবসায়ী খুন: ৩ ঘাতক গ্রেফতার, চাকু ও গাড়ি জব্দ

রাজনগরে ব্যবসায়ী খুন: ৩ ঘাতক গ্রেফতার, চাকু ও গাড়ি জব্দ


শেয়ার বোতাম এখানে

রাজনগর প্রতিনিধি:

মৌলভীবাজারে রাজনগরে পাওনা টাকা আদায় করতে গিয়ে খুন হওয়া লক্ষণ পাল (৩৭) ব্যবসায়ীর খুনের ঘটনায় জড়িত তিন খুনিকে গ্রেফতার করেছে রাজনগর থানা পুলিশ।
গত ১২ মার্চ শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে রাজনগর উপজেলার সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া এলাকায় রাজনগর-কর্ণিগ্রাম সড়ক থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। মৃতের গলায় দড়ির দাগ, চোখেমুখে বালু ও পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

ঘটনার সময় তার সাথে থাকা মেবাইল ফোন ও নগদ ৫৫,০০০/- টাকা হাতিয়ে নিয়েছে খুনিরা। নিহত ব্যবসায়ী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোড়াকড়ি গ্রামের মৃত মনোরঞ্জন পালের ছোট ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, শ্রীমঙ্গল শহরের সেন্ট্রাল রোডের ব্যবসায়ী লক্ষণ পাল প্রতি শুক্রবারের ন্যায় রাজনগর উপজেলার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। ১২ মার্চ শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে পাঁচগাঁও ইউনিয়নের আজাদের বাজার এলাকা থেকে মৌলভীবাজারগামী সিএনজি অটোরিক্সায় উটেন। পরে রাত সাড়ে ১২ টার দিকে একজন সিএনজি অটোরিক্সা চালক উপজেলার সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া এলাকায় রাজনগর-কর্ণিগ্রাম সড়কের পাশে মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরিচয় শনাক্ত হতে মৃতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার সহ বিভিন্ন থানার সাথে যোগাযোগ করে রাজনগর থানা পুলিশ।

পরে ১৩ মার্চ শনিবার সকালে স্বজনরা রাজনগর থানায় গিয়ে মৃতদেহটি লক্ষণের বলে শনাক্ত করেন। তার স্ত্রীসহ ৩ বছরের এক কন্যা সন্তান রয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ ) দিবাগত রাতে রাজনগরের বিভিন্ন এলাকায় রাজনগর থানার ওসি আবুল হাসিমের নেতৃত্বে অভিযান চালিয়ে তিন খুনিকে গ্রেফতার করা হয়। এ সময় ঘটনায় ব্যবহৃত চাকু ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, রাজনগর উপজেলার আমিরপুর এলাকার মৃত জসিম মিয়ার ছেলে রিয়াদ মিয়া (২৪),উত্তর ঘরগাঁত্ত গ্রামের রনজিত দেব এর ছেলে রবেন্দ্র দেব (৩৬), আমিরপুর গ্রামের জামাল মিয়ার ছেলে জয়নাল আবেদীন (২৮)।

রাজনগর থানার ওসি আবুল হাসিম বলেন, আসামীদেরকে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি লিপিবদ্ধকরণের জন্য কোর্টে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin