মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

রাজনগরে ৫ জুয়ারি আটক

রাজনগরে ৫ জুয়ারি আটক


শেয়ার বোতাম এখানে

রাজনগর প্রতিনিধি:
মৌলভীবাজারের রাজনগরে নগদ টাকাসহ ৫ জুয়ারিকে আটক করেছে রাজনগর থানা পুলিশ। সারাদেশ যখন করোনাভাইরাস আতঙ্কে ভুগছে ঠিক সে সময় মনের সুখে জুয়া খেলছিল জুয়ারিরা। হয়তো তাদের মনে কোনো ভয় ছিল না করোনা ভাইরাস নিয়ে।

কিন্তু পুলিশের হাত থেকে রেহাই পায়নি জোয়ারীর দল।
গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর থানার পুলিশ সদর ইউনিয়নের দাসটিলা গ্রাম থেকে নগদ টাকাসহ পাঁচজন জোয়ারিকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের দাসটিলা গ্রামের জাহাঙ্গীর মিয়ার বাড়িতে একদল লোক জোয়া খেলছে বলে সংবাদ যায় রাজনগর থানার পুলিশের কাছে।


খবর পেয়ে রাত ১ টা ৩০ মিনিটের সময় রাজনগর থানার উপ-পরিদর্শক বিনয় চক্রবর্তী, উপ-পরিদর্শক আবু মোকছেদ পিপিএম ও উপ-পরিদর্শক সুলেমান হোসেনের সমন্বয়ে একদল পুলিশ অভিযান চালায়। অভিযানের সময় পুলিশ জাহাঙ্গীর মিয়ার ঘর থেকে পাঁচ জুয়াড়িকে আটক করে।

আটককৃতরা হলো- দাসটিলা গ্রামের মো. সুজন মিয়া (৩২) মোহাম্মদ জাহাঙ্গীর মিয়া (৩৩) মোঃ তাহের মিয়া (৫৫) গ্রামের মামুন মিয়া (২৬) ও নন্দীগ্রামের আকাশ মিয়া (২৫) কে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে পুলিশ জোয়ার সরঞ্জামাদি ও নগদ তিন হাজার ৫৩০ টাকা উদ্ধার করে। এ ব্যাপারে রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) বিনয় চক্রবর্তী বাদী হয়ে মামলা (নং ২, তা-২/৪/২০) করেছেন। মামলা তদন্ত করছেন উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম।

রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) বিনয় চক্রবর্তী বলেন খবর পেয়ে আমরা সাথে সাথে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে। তাদের কাছ থেকে নগদ টাকা উদ্ধার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin