রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

“রেড জোন” সিলেটে নতুন করে করোনা শনাক্ত ৪৭ জন

“রেড জোন” সিলেটে নতুন করে করোনা শনাক্ত ৪৭ জন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
“রেড জোন” সিলেটে নতুন করে আরও ৪৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এরমধ্যে ৪৭ জনের রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়।

এদিকে আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ৪৩ জন, দক্ষিণ সুরমার ২ জন, বালাগঞ্জ ১ জন এবং সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ আহমদ হাসপাতালে চিকিৎসাধীন বাহুবলের ১ জনের রিপোর্ট পজিটিভ আসে।

সবশেষ বৃহস্পতিবার (১১ জুন) সিলেটের ৪৭ ও সুনামগঞ্জের ২৩ জন নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০৩৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২১০ জন, সুনামগঞ্জে ৪১৯, হবিগঞ্জে ২২৭ এবং মৌলভীবাজারে ১৭৮ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩১, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ৩ এবং মৌলভীবাজারে ৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৪৩৩ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৮, সুনামগঞ্জে ৯৪, হবিগঞ্জে ১৩৯, মৌলভীবাজারে ৬২ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin