রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন


রোববার থেকে সিলেটের সব বেসরকারি ব্যাংক বন্ধ: এটিএম বুথ খোলা থাকবে

রোববার থেকে সিলেটের সব বেসরকারি ব্যাংক বন্ধ: এটিএম বুথ খোলা থাকবে


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সিলেট জেলাকে লকডাউন ঘোষণার পর এবার সব বেসরকারি ব্যাংক বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে রাষ্ট্রায়ত্ব ব্যাংকের কিছু শাখা খোলা থাকবে। রোববার (১২ এপ্রিল) থেকে এ আদেশ কার্যকর হবে।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংকের গ্রাহক স্বার্থ সংরক্ষণ কেন্দ্রের পরিচালক শাহ মো. আশরাফ সিদ্দিকী বলেন, আমরা আগেই প্রজ্ঞাপন দিয়েছিলাম কোনো এলাকা লকডাউন ঘোষণা হলে সেই এলাকার বেসরকারি ব্যাংকগুলো বন্ধ থাকবে।

তবে সরকারি কিছু সেবা চালু রাখার জন্যে সরকারি ব্যাংকের কয়েকটি শাখা চালু থাকবে। কিন্তু সকল ব্যাংকের এটিএম বুথ খোলা থাকবে।

তিনি বলেন, সরকারি-বেসরকারি ব্যাংকগুলোর এটিএম বুথসমূহে পর্যাপ্ত পরিমাণ টাকা রাখার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া বাংলাদেশ ব্যাংকের পাশাপাশি সোনালী ব্যাংক, রুপালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, কৃষি ব্যাংক খোলা থাকবে।

করোনাভাইরাসের সংক্রামণ ঠেকাতে শনিবার (১১ এপ্রিল) থেকে সিলেট জেলাকে লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এরআগে গত বৃহস্পতিবার (০৯এপ্রিল) বাংলাদেশ ব্যাংক এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানায়, সরকার বা স্থানীয় প্রশাসন কোনো এলাকায় লকডাউনের ঘোষণা দিলে সেইসব এলাকার বেসরকারি ব্যাংক শাখাসমূহ বন্ধ থাকবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin