বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন


রোজা রেখে কৃষকের ধান কেটে দিল হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

রোজা রেখে কৃষকের ধান কেটে দিল হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে সাড়া দিয়ে আজমিরীগঞ্জে কৃষকের পাকা ধান কেটে দিল ছাত্রলীগ। কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। করোনা পরিস্থিতির কারণে শ্রমিক না পাওয়ায় পাকা ধান কাটতে পারছিলেন না।

খবর পেয়ে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা আজ মঙ্গলবার সকাল বেলায় ২ কানি পাকা ধান কেটে ঘরে তুলে দেন ছাত্রলীগ।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের মানবিক ছাত্রনেতা শাহরিয়ার ইমনে নেতৃত্বে ১৫ জন ছাত্রলীগের নেতাকর্মী স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন।

ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইমন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নির্দেশ দিয়েছে কৃষকদের পাশে থাকতে। ছাত্রলীগ যেকোনো মানবিক সঙ্কটে সাধারণ মানুষের পাশে থাকে।

করোনা মোকাবেলায় মাঠে থেকে সর্বোচ্চ কাজ করছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় শ্রমিক সংকটের কারণে কৃষক তার পাকা ধান কাটতে পারছে না। কাল বৈশাখী মাস যে কোনো সময়ে ঝড় বৃষ্টি হলে ফসল ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা থাকে।

তাই আমরা ছাত্রলীগের ১৫ নেতাকর্মী নিয়ে হাজির হই। প্রথমে কৃষক বিশ্বাসই করতে পারছিলেন না, আমরা বিনা পারিশ্রমিকে তার ধান কেটে দেব। পরে যখন তার জমির ধান কেটে দিলাম তার মুখের হাসি আমাদের অন্যরকম আনন্দ দিয়েছে।

এর আগে করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সামগ্রী ও এছাড়াও মাইকিং করে জনসচেতনতা সৃষ্টি, ফ্রি মুখের মাস্ক ও হ্যান্ড গ্লাবস বিতরণ, লিফলেট বিলিসহ অসহায় ও মধ্যভিত্তদের মাঝে খাবার বিতরণ করেন ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইমন নেতৃত্বে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin