শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

রোববার থেকে সিলেটে খুলছে দোকানপাট

রোববার থেকে সিলেটে খুলছে দোকানপাট


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্কঃ

আগামী রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা থেকে দোকানপাট খোলার ঘোষণা দিয়েছেন সিলেটের ব্যবসায়ীরা। যদি করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের দেয়া লকডাউনের মেয়াদ বাড়ে তবুও তারা দোকানপাট খোলার সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার (৭ এপ্রিল) সকাল ১১টায় নগরীর বন্দরবাজারস্থ হাসান মার্কেটে সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উদ্যোগে বৈঠকে বসেন ব্যবসায়ী নেতারা। বৈঠক শেষে দোকান খোলার বিষয়ে এ সিদ্ধান্তের কথা জানান ব্যবসায়ীরা।

সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন বলেন, সরকারের সিদ্ধান্তকে আমরা মেনে নিয়েই ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখেছি। এমনিতেই দেয়ালে আমাদের পিঠ লেগে গেছে। অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি। ঘোষিত এক সপ্তাহের লকডাউনের পর যদি আর লকডাউন দেয়া হয় তাহলে আমরা তা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখব। এছাড়া আমাদের আর কোনো উপায় দেখছি না।

আর সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মুনিম মল্লিক মুন্না বলেন, সরকারের এক সপ্তাহরে লকডাউনের সিদ্ধান্ত মেনে আমরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছি। কিন্তু এরপর যদি আর লকডাউন দেয়া হয় তাহলে তা মানা হবে না। শনিবার (১০ এপ্রিল) সকাল ১১টায় আমরা কোর্ট পয়েন্টে মানবন্ধন করব এবং রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা থেকে সিলেটের সকল ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা হবে।

তবে সরকার যদি চলমান লকডাউনের মেয়ার বাড়ায় তাহলে তা মানতে হবে বলে জানিয়েছেন সিলেট চেম্বার অব কমার্স ইন্ড্রাস্টির সভাপতি আবু তাহের মো. শোয়েব। তিনি বলেন, বিষয়টি নিয়ে আমরা আজ জেলা প্রশাসকের সাথে বৈঠক করেছি। বৈঠকে আমরা প্রস্তাব করেছি লকডাউন দিতে হলে জেলাভিত্তিক লকডাউন দেয়া হোক। এতে আমাদের ব্যবসায়ীরা খেয়ে বেঁচে থাকতে পারবেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin