মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন


রোমে ভৈরববাসীদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

রোমে ভৈরববাসীদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

মিনহাজ হোসেন, বিশেষ প্রতিনিধি:

আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য রোজাদারদের সম্মানে‌ রোম নগরীর মন্তানিওয়ালা মসজিদে ভৈরব বাসীর আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২‌৮‌ এপ্রিল বৃহস্পতিবার এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মো: জসিম উদ্দিন ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম সচিব সাইফুল ইসলাম।

ইফতার পূর্বে আলোচনা সভায় ভৈরব বাসীর পক্ষ থেকে ভৈরবের কৃতিসন্তান ও মুখপাত্র হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির সভাপতি ও স্বদেশ বিদেশ পত্রিকার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হাজী মো: জসিম উদ্দিন। সভা পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা আমিনুর রহমান কাপন।

এই ইফতার মাহফিলে প্রবীণ সাংবাদিক, অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন ছাড়াও আমন্ত্রিত অতিথি ছিলেন, নজরুল ইসলাম মাঝী, হান্নান মোল্লা, আক্তার হোসেন, আব্দুর রব, মজিবর সিকদার, কামরুল ইসলাম দিলীপ, আলী আজম, রনি আহমেদ, কবির হোসেন, রোকন মাহমুদ, শাহদাত হোসেন, মাসুদ করিম, জহির আহমেদ সহ ভৈরব প্রবাসীর মধ্যে আরও উপস্থিত ছিলেন জি আর মানিক, বাকের সদাগর, নাসির‌ উদ্দিন, মোখলেসুর রহমান, শিপন মিয়া, আনোয়ার হোসেন, আসাদ মিয়া, জাকির হোসেন, মোস্তাফিজুর রহমান, মাসুদ পারভেজ‌সহ রোমের আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

ভৈরব বাসীর পক্ষ থেকে হাজী মোঃ জসিম উদ্দিন ইফতার মাহফিলে আগত সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে কমিউনিটির উন্নয়নে সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে মানুষের সহযোগিতায় কাজ করে যাওয়ার আহবান জানান।

ইফতারের পূর্বে দেশ ও প্রবাসে বসবাসরত সকলের শান্তি সুস্ব্যাস্থ ও দীর্ঘায়ু কামনা করে এবং পরলোকগত সকল মুমিন মুসলমানের আত্মার শান্তি কামনা করে এক বিশেষ দোয়া ও মোনাজাত করেন‌ মসজিদের ইমাম।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin