শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

র‌্যাবের পৃথক অভিযানে মাদক গ্রেপ্তার ৬, ১৫ পিস হাজার ইয়াবা বড়ি উদ্ধার

র‌্যাবের পৃথক অভিযানে মাদক গ্রেপ্তার ৬, ১৫ পিস হাজার ইয়াবা বড়ি উদ্ধার


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর চলমান মাদক বিরোধী পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১ শত লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও প্রায় ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার র‌্যাবের প্রেরিত এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মো. নুর আলম।
র‌্যাব জানায়, সিলেটের বিয়ানীবাজার উপজেলার দক্ষিণ বিয়ানীবাজারস্থ আজির মার্কেটের সামনের রাস্তা থেকে ১৯শ ৩০ পিস ইয়াবা ট্যাবলেট কানাইঘাট উপজেলার বীরদল আগফৌর গ্রামের খলিলুর রহমানের পুত্র মো. আব্দুল করিম (২৫) ও একই এলাকার সিরাজুল ইসলামের পুত্র মো. সুফিয়ান আহমদ (২০) কে গ্রেপ্তার করা হয়।
এদিকে, সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানা এলাকা থেকে শ্রীরামপুর বাইপাস এলাকা থেকে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয় লব্ধ ১০ হাজার ৫৫০ টাকাসহ জকিগঞ্জের চারিগ্রামের আবদুল শুক্কুর লস্করের ছেলে মাসুম আহমেদ লস্কর (৩৫) কে গ্রেপ্তার করা হয়।
এছাড়া মহানগরীর জালালাবাদ থানাধীন সুনামগঞ্জ রোডস্থ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় এর মূল গেইটের বিপরীত পাশের্^ নিউ কার এয়ার কন্ডিশনার দোকানের সামনের রাস্তা থেকে ১ হাজার ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয় লব্ধ ৩৬ হাজার ৫ শত টাকাসহ জকিগঞ্জের শাহাজালালপুর গ্রামের মৃত ইশাদ আলীর ছেলে আবদুল আজিজ (৭৮) ও একই থানার বাল্লা গ্রামের মৃত মুব্বাশ্বীর আলীর ছেলে মো. আবদুল্লাহ (৪২) কে গ্রেপ্তার করা হয়। তাছাড়া মহানগরীর এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুরা বাগানস্থ শীতলাদেবীর মন্দিরের সামন থেকে ১ শত লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ বানিয়াচং থানার শাহাপুর গ্রামের মৃত নূর মিয়ার ছেলে মো. ফুরকান মিয়া (৩৬) কে গ্রেপ্তার করা হয়।
উদ্ধারকৃত আলামত এবং গ্রেপ্তারকৃতদের স্ব-স্ব থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন মেজর নুর।

শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin