মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

লক্ষীপাশা ইউপির উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী আফজালের মনোনয়ন পত্র দাখিল

লক্ষীপাশা ইউপির উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী আফজালের মনোনয়ন পত্র দাখিল


শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের লক্ষীপাশা ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী, সিলেট জেলা ছাত্রদলের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফজাল হোসেন। বুধবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক ডা.আব্দুল গফুর, সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র, উপজেলা বিএনপির সদস্য হেলালুজ্জামান হেলাল, সদস্য মামুনুর রশিদ মামুন, সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান রুহেল আহমদ, পৌর বিএপির আহবায়ক হাসান ইমাদ, সদস্য মশিকুর রহমান মহি, নজরুল ইসলাম, লক্ষীপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি জিতু মিয়া, সাধারণ সম্পাদক মিজানুর রহমান নবিদ সহ ছাত্রদল, যুবদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি বলেন, বিএনপির ধানের শীষের প্রার্থী আফজাল হোসেন বলেন, আমি সকলের দোয়া নিয়ে ধানের শীষের প্রার্থী হয়েছি। ধানের শীষ প্রতিক সবাই ভালবাসে। নির্বাচন সুষ্ট হলে আমি আশাবাদি সাধারণ ভোটাররা আমায় চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত করবেন। লক্ষীপাশা ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপান্তরে শরিক হওয়ার সুযোগ করে দিবেন ভোটাররা।


শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin