মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন


লন্ডনে ৫২ টিভির সৌজন্যে ইফতার মাহফিল

লন্ডনে ৫২ টিভির সৌজন্যে ইফতার মাহফিল


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

লন্ডনে (১৭ এপ্রিল) রবিবার ৫২ টিভি সাংবাদিক ও গুণী জনদের নিয়ে আয়োনজ করে এক ইফতার সন্ধ্যা। রামাদ্বানের মহত্বকে লালন, সামাজিক ভ্রাতৃত্ব বোধ বৃদ্ধি ও উম্মার শান্তি ও কল্যাণ কামনা করে আয়োজিত উক্ত ইফতার সন্ধ্যায় সভাপতিত্ব করেন ৫২ টিভির পরিচালক আবুল হোসেন।

পুর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেল রোডের একটি রেষ্টুরেন্টে সন্ধ্যা ৭ টায় ৫২ টিভির নিউজ ডিরেক্টর এম এ জামানের পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক তাইসির মাহমুদ, লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজারার সালেহ আহমদ।

লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নাহাস পাশা, লন্ডনবাংলা প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুস সত্তার, বায়ান্ন টিভির বিশেষ প্রতিনিধি কাউন্সিলার শাহ সোহেল আমিন, কবি শিহাবুজ্জামান কামাল, কাউন্সিলার প্রার্থী জগলুল খান, সাংবাদিক শামসুর সোমেলও আবুল কাশেম। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন চ্যানেল এম এর চেয়ারম্যান আব্দুল মুকিত।

আমন্ত্রিত অতিথির বক্তৃতায় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন ইফতার মাহফিলে অতিরিক্ত ব্যায় ও খাদ্যের অপচয়ের উদাহরন তুলে ধরে বলেন ইফতার মাহফিলকে অতিরিক্ত ব্যায়ভার মুক্ত ও খাদ্যের অপচয় রোধে সমাজের সচেতন মহলকে এগিয়ে আসতে হবে।
লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ বলেন রমজানের শিক্ষা তাকওয়া অর্জন। আর তাকওয়া হচ্ছে মানবিক গুণাবলীর সমাহার। এই সকল গুণাবলী অর্জনের পরম সময় হচ্ছে রামাদ্বান। তাই তিনি সবাইকে রামাদ্বানের সময়কে কাজে লাগানোর আহ্বান জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin