মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন


লন্ডন থেকে ফিরেই ত্রাণ নিয়ে জনগনের পাশে দাড়ালেন এমপি মোকাব্বির

লন্ডন থেকে ফিরেই ত্রাণ নিয়ে জনগনের পাশে দাড়ালেন এমপি মোকাব্বির


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
বুধবার রাতে যুক্তরাজ্য থেকে ফিরে বৃহস্পতিবার সকালেই ত্রাণ সামগ্রী নিয়ে সিলেটের বিশ্বনাথে বন্যায় দূর্গতদের পাশে দাড়ালেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান। নিজস্ব উদ্যোগে দিনব্যাপী উপজেলার চার ইউনিয়নের ৪২০ পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এরমধ্যে লামাকাজি ইউনিয়নে ১২০, খাজাঞ্চি ইউনিয়নে ১০০, অলংকারী ইউনিয়নে ১০০ ও রামপাশা ইউনিয়নে ১০০ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও ইে চার ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কগুলোও পরিদর্শন করে দ্রুত সংস্কারের আশ্বাস দেন তিনি।

বৃহস্পতিবার সকালে পুরান রাজাগঞ্জ বাজার স্কুল প্রাঙ্গণে রামপাশা ইউনিয়নের বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সাবেক সভাপতি আয়াছ আলী মেম্বার। দূপুরে খাজাঞ্চি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি। এরপর লামাকাজি ও অলংকারি ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সবকটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি মোকাব্বির খান।

পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খাজাঞ্চির বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী আব্দুল হান্নান, উপজেলা গণফোরামের সাবেক সভাপতি নিজাম উদ্দিন, খাজাঞ্চি ইউপির প্যানেল চেয়ারম্যান হবিবুল ইসলাম, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর, ইউপি সদস্য আব্দুর রব রাজু, ফখরুল ইসলাম, প্রবাসী রইছ আলী, মক্তার আলী, সংগঠক আব্দুশ সহিদ, ছালিক মিয়া, মশরফ আলীসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin