সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন


শনিবার সিলেটের চার জেলায় আরও ৭৫ জনের করোনা শনাক্ত

শনিবার সিলেটের চার জেলায় আরও ৭৫ জনের করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেটের চার জেলায় নতুন করে আরও ৭৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৩০৪ জনে। শনিবার (১৫ আগস্ট) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে ৩৯ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৩৬ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৩৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩৬ জন ও মৌলভীবাজার জেলার ৩ জন রয়েছেন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ল্যাবে ১৩৬ জনের নমুনা পরীক্ষায় ৩৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ৬ জন, হবিগঞ্জের ২০ জন ও সিলেট জেলার ১০ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট জেলায় ৪ হাজার ৯৯৮, সুনামগঞ্জে ১ হাজার ৭৪৯, হবিগঞ্জে ১ হাজার ৩৭৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ২২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর সবশেষ শনিবার (১৫ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৪০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থ হওয়াদের মধ্যে সিলেট জেলার ৮ জন, সুনামগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৬৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২১ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin