বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন


শাবিপ্রবি শিক্ষকের জন্য ফেনসিডিল আনতে গিয়ে যুবক আটক

শাবিপ্রবি শিক্ষকের জন্য ফেনসিডিল আনতে গিয়ে যুবক আটক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের হাতে ফেনসিডিলসহ জাহিদুর রহমান নামে এক যুবক আটক হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) রাত ১১টার দিকে ফেনসিডিল নিয়ে উপাচার্যের বাসভবনের দিকে যাওয়ার সময় তাকে আটক করা হয়। এ সময় জাহিদুরের কাছ থেকে একটি আইডিকার্ড পাওয়া যায়। ওই আইডিকার্ডে তার নাম জাহিদুর রহমান বলে নিশ্চিত হওয়া গেছে।

আটকের পর জাহিদ নিজেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের পাশের গেস্ট হাউসের সিকিউরিটি গার্ড হিসেবে পরিচয় দেন।

আটক জাহিদ জানায়, একজন স্যার আমাকে বলেন এক লোক একটি ওষুধ দেবে তা এনে দিতে। ওই শিক্ষকের কথামতো আমি বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের কাছ থেকে অপর লোকের দেয়া ওষুধ নিয়ে আসি। এটি ফেনসিডিল কিনা তা আমি জানতাম না।

তবে তাৎক্ষনিক জাহিদুর শিক্ষকের নাম জানাতে পারেনি। পরে গণমাধ্যমকর্মী, পুলিশ ও তিন শিক্ষার্থীর উপস্থিতিতে জাহিদুরকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের ডরমেটরিতে যাওয়া হলে সেখানে পাওয়া যায়নি অভিযুক্ত শিক্ষককে। পরে শিক্ষার্থীরা বিভিন্ন শিক্ষকের ছবি দেখালে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারকে শনাক্ত করে জাহিদ।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষকের বক্তব্য নিতে তার মুঠোফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ গণমাধ্যমকে বলেন, এক যুবক উপাচার্যের বাসভবনেরদিকে ঢুকছিল। সে এখানকার আউট সোর্সিংয়ের সিকিউরিটি গার্ড। শিক্ষার্থীরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তখন তার হাতে একটি বোতল পাওয়া যায়। ওই বোতলে ফেনিসিডিল লিখা। আটকের পর আমাদের কাছে সোপর্দ করে শিক্ষার্থীরা। এ ঘটনায় তাকে এবং তার সঙ্গে থাকা আরও একজনকে আটক করা হয়েছে। তবে আটক অপর ব্যক্তির নাম জানাতে পারেননি পুলিশের এ কর্মকর্তা।

আজবাহার আলী শেখ আরও বলেন, আটকের পর সে একটি নাম বলেছে। যার কথা বলেছে উনার ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin